ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

চট্টগ্রামে দাওয়াত থেকে ফেরার পথে প্রাণ গেল ৫ জনের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৩, ২০ আগস্ট ২০১৭ | আপডেট: ১২:৪৬, ২০ আগস্ট ২০১৭

চট্টগ্রাম মহানগরীতে দাওয়াত খেয়ে ফেরার পথে বাসচাপায় প্রাণ গেল একই পরিবারের ৪ জনসহ ৫ জনের। শনিবার দিবাগত রাত ১২টার দিকে কর্ণফুলী থানা এলাকার শাহ আমানত সেতুর টোল প্লাজার সামনে এ দুর্ঘটনা ঘটে।


নিহত ব্যক্তিরা হলেন মো. সোহেল (৩৫), তাঁর স্ত্রী বৃষ্টি আক্তার (৩০), দুই শিশুসন্তান সাবরিন (৫) ও সাবরুন (৩) এবং অটোরিকশার চালক সুরুজ মিয়া (৫০)।


জানা গেছে, চট্টগ্রাম শহরের একটি কমিউনিটি সেন্টারে বিয়ের দাওয়াত খেতে সপরিবারে গিয়েছিলেন মো. সোহেল। সঙ্গে ছিলেন স্ত্রী বিলকিস এবং দুই শিশুসন্তান শারমিন (৫) ও সাব্বির (৩)। দাওয়াত শেষে সিএনজিচালিত অটোরিকশায় চেপে গ্রামের বাড়ি কর্ণফুলী এলাকায় ফিরছিলেন তাঁরা। তবে দ্রুতগামী একটি বাসের চাপায় আর বাড়ি ফেরা হলো না তাঁদের। তার বদলে যেতে হলো চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে।


কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম গণমাধ্যমকে জানান, রাতে চট্টগ্রাম নগরীর একটি ক্লাব থেকে বিয়ের দাওয়াত খেয়ে পরিবার নিয়ে ফিরছিলেন সোহেল। তাঁদের বহনকারী অটোরিকশাটি শাহ আমানত নেতুর টোলপ্লাজা এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি দ্রুতগামী বাস সেটিকে চাপা দেয়। এতে স্ত্রী ও দুই সন্তানসহ ঘটনাস্থলেই নিহত হন মো. সোহেল। আহত অটোরিকশাচালক সুরুজ মিয়াকে হাসপাতালে নেওয়ার পর তিনিও মারা যান।


বাসটি পুলিশ আটক করতে পারলেও এর চালক পালিয়ে গেছে বলে জানান ওসি।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি