ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে সমাবেশস্থল থেকে ইরানসহ আটক ১০

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৭, ১০ অক্টোবর ২০১৭ | আপডেট: ২০:১৬, ১০ অক্টোবর ২০১৭

চট্টগ্রামে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর দুটি অনুষ্ঠানস্থল থেকে লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকাল থেকে দুপুরের মধ্যে চট্টগ্রাম প্রেস ক্লাব ও নাসিমন ভবন এলাকা থেকে তাদের আটক করা হয়। ইরান ছাড়া বাকিরা চট্টগ্রাম বিএনপি ও সহযোগী সংগঠন এবং লেবার পার্টির কর্মী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে লেবার পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি নেতা রুহুল কবির রিজভী। এই অনুষ্ঠানকে কেন্দ্র করে বেলা ১১টার দিকে চট্টগ্রাম বিএনপি ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে প্রেস ক্লাব এলাকায় জড়ো হলে পুলিশ তাদেরকে ছত্রভঙ্গ করে এবং তিনজনকে আটক করে।

পুলিশ সূত্রে জানা যায়, লেবার পার্টির আলোচনা সভার অনুমতি থাকলেও সেখানে রুহুল কবির রিজভীর যোগ দেওয়ার বিষয়টি বলা ছিল না। আর লেবার পার্টির অনুষ্ঠানে বিএনপি নেতাকর্মীরা মিছিল নিয়ে আসায় তাদের সরিয়ে দেওয়া হয়েছে। তখন তিনজনকে আটক করা হয়। নাসিমন ভবনে মিছিল সমাবেশ করার কোনো অনুমতি ছিল না। সেখানে জড়ো হয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করায় তাদের বাধা দেওয়া হয়েছে।

 

পুলিশ মোট ১০জনকে আটকের কথা বললেও নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাৎ হোসেনের দাবি, বিএনপি, তাদের সহযোগী সংগঠন এবং লেবার পার্টির ২৫ নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতার নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি দেওয়ার দাবি জানিয়েছেন তিনি।

 

এমআর/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি