ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চমকের অপেক্ষায় কনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৮, ১৩ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৯:৫৪, ১৩ জানুয়ারি ২০১৮

সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা। কণ্ঠে তার মধুরতা রয়েছে। সুরের টানে, প্রাণের গানে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। গানের পাশাপাশি প্রকাশিত মিউজিক ভিডিওগুলোতে তার পারফরমেন্স সবার নজর কেড়েছে। আর এ জন্য তার কাছে ২০১৭ সালটা ছিলো সৌভাগ্যের বছর। ওই বছর বেশ ফুরফুরে মেজাজে ছিলেন তিনি। কারণ এ বছরে তিনি সর্বোচ্চ সফলতা অর্জন করেছিলেন।

অন্যদিকে সারা বছরই স্টেজ শো নিয়ে তুমুল ব্যস্ত ছিলেন তিনি। প্লেব্যাক, জিঙ্গেল এবং ভয়েস ওভার এর কাজ নিয়েও সারা বছর সরব ছিলেন এই শিল্পী। সব মিলিয়ে গত বছর দেশের সবচেয়ে সফল নারী কণ্ঠশিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন কনা।

২০১৭ সালে তার গাওয়া ‘দিল দিল দিল’ গানটি ইউটিউবে আড়াই কোটির মাইলফলক স্পর্শ করে। গানটিতে তার সঙ্গে দ্বৈত গেয়েছেন ইমরান। কবির বকুলের কথায় এর সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন।

অন্যদিকে ‘নবাব’ সিনেমাতে তার গাওয়া ‘ও ডিজে’ গানটিও খুবই অল্প সময়ে এক কোটির মাইলফলক স্পর্শ করে। এর বাইরে তার গাওয়া ‘রেশমি চুড়ি’ গানটিও ২০১৭ সালের এক কোটি স্পর্শ করে ইউটিউবে। এছাড়া জুয়েল মোর্শেদের সঙ্গে তার গাওয়া ‘গার্ডেন গার্ডেন’ গানটিও ছিল শ্রোতাপ্রিয়তায়। গত বছরের সফলতার পর নতুন বছরও নানা চমক দিতে চান কনা। আর তারই ধারাবাহিকতায় টানা স্টেজ শো দিয়ে বছর শুরু করেছেন তিনি। এর আগে শওকত আলি ইমনের সুর ও সংগীতে চলচ্চিত্রে

কনার গাওয়া অনেক গানই শ্রোতাপ্রিয়তা পেয়েছে। তবে এবার প্রথমবারের মতো ইমনের সুর ও সংগীতে চলচ্চিত্রের বাইরে একটি সিঙ্গেল করছেন কনা। এরই মধ্যে নতুন গানটিতে কণ্ঠ দিয়েছেন তিনি। এ গানটি ভিডিওসহ প্রকাশ হবে বলে জানা গেছে। আর অডিও এবং ভিডিওতে বেশ চমকও থাকবে বলে জানান তিনি।

এ বিষয়ে কনা বলেন, ‘নতুন কিছু আসছে। এই প্রথম আমি ইমন ভাইয়ের সুরে একটি সিঙ্গেল করছি। বিষয়টি নিয়ে আমি খুবই উত্তেজিত। বেশ ভিন্নধর্মী একটি গান হয়েছে। এর ভিডিও নিয়েও আলাদা রকম পরিকল্পনা রয়েছে। তবে এখনই বলবো না। চমক হিসেবে থাকুক। ভালোবাসা দিবস কিংবা তার পর পরই এ গানটি প্রকাশ করবো। আমি আমার দিক থেকে শতভাগ দেয়ার চেষ্টা করবো শ্রোতা-দর্শকদের জন্য। তবে এটুকু বলতে পারি সবার খুব ভালো লাগবে।’

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি