ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চমকের অপেক্ষায় মাহি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৬, ২৫ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৫:৪৯, ২৫ সেপ্টেম্বর ২০১৭

নতুন সিনেমায় শুটিং নিয়ে ব্যস্ত আছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। ‘মন দেব মন নেব’ ছবির শুটিংয়ে বর্তমানে রংপুরে আছেন। বিয়ের পর অভিনয়ে দীর্ঘবিরতি দিয়েছেন। নতুন সংসারে সময় দেওয়ার পাশাপাশি নিয়মিত শুটিং চালিয়ে যাচ্ছেন একই ধারায়। হাতে রয়েছে হাফ ডজন ছবি। এখন শুধু চমকের অপেক্ষা। তেমনটাই জানালেন ‘অগ্নি’ সিনেমার ‘অগ্নিকন্যা’ মাহিয়া মাহি।

মাহি একুশে টিভি অনলাইনকে বলেন, বর্তমানে নতুন সিনেমার শুটিংয়ে রংপুর আছি। সিনেমার নাম ‘মন দেব মন নেব’। নতুন এই সিনেমাতে দর্শক আমাকে ভিন্নধর্মী চরিত্রে দেখাতে পাবে। সিনেমাতে পুরো গল্পটি আমাকে ঘিরে। কারণ গল্পটি নারীপ্রধান। আশা করি ভালো কিছু উপহার দিতে পারব।’

সংসার ও ক্যারিয়ার নিয়ে মাহি বলেন, ‘সংসারও চলছে, কাজও চলছে। আমার পরিবার আমাকে সব সময় উৎসাহ দেয়। বিশেষ করে আমার স্বামী অপু। অনেকেই বলেছে বিয়ের পর হারিয়ে যাব। কিন্তু আমার স্বামী অপু আমার জন্য সৌভাগ্য বয়ে এনেছে। বিয়ের পর আমার কাছে অসংখ্য ভালো ভালো ছবির অফার আসছে। আমার হাতে এখন অনেক কাজ। কোনটা ছেড়ে কোনটা করবো টেনশনে থাকি। অনেক ভালো ভালো ডিরেক্টরের সঙ্গে কাজ করার সুযোগ হচ্ছে।’

তিনি আরও বলেন, বর্তমানে হাতে রয়েছে হাফ ডজন ছবি। কয়েকটি নির্মাণাধীন, বাকিগুলো মুক্তির অপেক্ষায়। নতুন করে ‘মন দেব মন নেব’ সিনেমায় শুটিং শুরু করলাম। আশা করি দর্শক ভিন্ন রূপে দেখতে পাবে আমাকে। সেই চমকের অপেক্ষায় আছি।

বর্তমানে ‘মন দেব মন নেব’ শুটিং ইউনিটের সবাই লালমনিরহাটে আছেন। গল্পের প্রয়োজনে সেখানকার বিভিন্ন লোকেশনে শুটিং করা হবে। আজ (২৫ সেপ্টেম্বর) থেকে শুটিং শুরু হবে এমনটাই জানালেন মাহি।

ছবির গল্প নিয়ে মাহি বলেন, ‘এক পরিবারে দুই বোন। বড় বোন স্কুলশিক্ষক। একসময় সমাজের প্রভাবশালী একজনের নজরে পড়ে সে। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দ্বন্দ্ব শুরু হয় বড় বোনের। এরপর দুই বোন মিলে প্রভাবশালী ব্যক্তির ওপর প্রতিশোধ নিতে ঝাঁপিয়ে পড়ে। ছবিটি রোমান্টিক, অ্যাকশন ও কমেডি ঘরানার।’

ছবিতে মাহির বড় বোনের চরিত্রে অভিনয় করবেন কবরী। মাহির বিপরীতে কাজ করবেন তুখোর সিনেমার নায়ক শিবলী নওমান।

আজ থেকে রংপুরে ছবির শুটিং শুরু। চতুর্থ দিনে অংশ নিবেন কবরী। আটদিন শুটিং করার পর ঢাকায় ফিরে ছবির বাকি অংশের শুটিং করার পরিকল্পনা রয়েছে। গানের শুটিং দেশের বাইরে হবে বলে পরিচালক সূত্রে জানা গেছে।

‘মন দেব মন নেব’ছবিটির চিত্রনাট্য করেছেন আব্দুল্লাহ জহির বাবু। ছবিতে কবরী, মাহি ও শিবলী ছাড়াও অভিনয় করবেন সুভ্রত, সুজাতাসহ আরো অনেকে।

উল্লেখ্য, স্বামী অপুকে নিয়ে মাহি উত্তর-পূর্ব ভারতের মেঘালয় রাজ্যের পূর্ব খাসি পাহাড় জেলার শহরে পাইন অরণ্য, জলপ্রপাত এবং পার্বত্য জলধারা ভ্রমণ করে এসেছেন। ঘোরাঘুরি শেষে গত ৯ সেপ্টেম্বর দেশে ফিরে আসেন তিনি। এরপর ১০ সেপ্টেম্বর থেকেই শাহনেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির শেষ ভাগের শুটিং শুরু করেন।

অন্যদিকে মাহি ও আরিফিন শুভর অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি আসছে ৬ অক্টোবর মুক্তি পাচ্ছে। ছবিটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। এসব ছবির বাইরে মাহি প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিটের ‘মনে রেখো’ ছবির কাজও করছেন।

এর আগে মাহি অভিনীত ‘ভালোবাসার রঙ’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘দেশা দ্য লিডার’, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘কি দারুণ দেখতে’, ‘হানিমুন’, ‘অগ্নি’, ‘বিগ ব্রাদার’, ‘রোমিও বনাম জুলিয়েট’, ‘অগ্নি ২’, ‘ওয়ার্নিং’ ছবিগুলো মুক্তি পেয়েছে। মাহি অভিনিত সবগুলো সিনেমাই হিট করেছে। প্রত্যেকটি সিনেমায় ভিন্ন ভিন্ন চরিত্রে এবং লুকে তাকে দেখা গেছে।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি