ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

চাঁদাবাজি বন্ধের দাবিতে মাংস ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৯, ২১ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৩:১২, ২১ জানুয়ারি ২০১৮

গরুর হাটের চাঁদাবাজি, ভারতীয় মাংস অামদানি বন্ধ ও ঢাকা উত্তর সিটি কররপোরেশনের প্রধান সম্পত্তি কর্মকর্তার অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতি ও ঢাকা মেট্রোপলিটন মাংস ব্যবসায়ী সমিতি।

সংবাদ সম্মেলনে দাবি করা হয়, দেশে ভারত থেকে মাংস অামদানির কারণে জনগণ কোন সুবিধা পাচ্ছে না। মাংসের দামও কমছে না। পক্ষান্তরে পশুর চামড়া, হাড়, শিং, নাড়ী-ভুড়ি কিছুই পাওয়া যাচ্ছে না। প্রধানমন্ত্রী চামড়া প্রোডাক্ট অব দি ইয়ার ঘোষণা করলেও তা এখন হুমকির মুখে।

সংবাদ সম্মেলনে অারও দাবি করা হয়, গাবতলি গরু হাটের ইজারাদাররা ইজারার শর্ত মানছে না। অাইনও মানছে না। চাঁদাবাজিও হচ্ছে ব্যাপকহারে। ব্যবসায়ীরা চাঁদা দিয়ে সেই চাঁদা পুষিয়ে নিচ্ছে মাংসের ওপর থেকে। ফলে ক্রেতাদের মাংস কিনতে হচ্ছে অধিক মূল্যে। আর মাংসের মূল্য বৃদ্ধির কারণে ইতোমধ্যে বন্ধ হয়ে কয়েক হাজার মাংসের দোকান।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান সম্পত্তি কর্মকর্তা আমিনুল ইসলামের বিরুদ্ধেও অভিযোগ অানা হয় সংবাদ সম্মেলনে। গাবতলি গরুর হাটে চাঁদাবাজিতে এই কর্মকর্তার সহায়তা অাছে বলেও জানানো হয়।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ঢাকা মেট্রোপলিটন মাংস ব্যবসায়ী সমিতির ভারপ্রাপ্ত মহাসচিব রবিউল অালম।

এএ/এসএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি