ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি আস্তানায় ঈগল হান্ট অভিযান সমাপ্ত, নিহত ৪

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৯, ২৭ এপ্রিল ২০১৭ | আপডেট: ২০:৪২, ২৭ এপ্রিল ২০১৭

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আস্তানায় ঈগল হান্ট অভিযানে আবু বক্করসহ চার জঙ্গি নিহত হয়েছে। উদ্ধার করা হয়েছে এক নারী ও শিশুকে। সন্ধ্যা পৌনে ৭টার দিকে অভিযোন সমাপ্ত ঘোষনা করা হয়। এর আগে দিনভর অভিযানে বিস্ফোরন ও থেমে থেমে গুলির শব্দ পাওয়া যায়।
বৃহস্পতিবার সকাল ৯টার দিকে দ্বিতীয় দিনের মতো অভিযান শুরু হয় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সন্দেহভাজন জঙ্গি আস্তানায়। থেমে থেমে গুলি ও বিস্ফোরণের বিকট শব্দও শোনা যায়।
সন্ধ্যা পৌনে ৭টার দিকে অভিযান সমাপ্ত হওয়ার কথা জানান রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশীদ আলম। তিনি জানান, আবু বক্করসহ চার জঙ্গি নিহত হয়েছে। উদ্ধার করা হয়েছে এক নারী শিশুকে।
এর আগে বিকেল ৫টার দিকে টার দিকে জঙ্গি আস্তানা থেকে একটি অ্যাম্বুলেন্সে একজন নারীকে বের করে আনতে দেখা যায়। এর কিছুক্ষণ পর আরো একটি অ্যাম্বুলেন্সে এক শিশুকেও বের করে আনা হয়।  
পুলিশ জানায়, প্রায় দুই মাস আগে স্ত্রী-সহ আবু বক্কর নামে এক ব্যক্তি বাড়িটি ভাড়া নেয়। আবু বক্কর জঙ্গি বলে প্রাথমিক তথ্য পেয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
এলাকাবাসী জানান, তারা আবু বক্করকে বিভিন্ন সময় আশাপাশের এলাকায় দেখেছেন। তবে তার জঙ্গি সংশ্লিস্টতা বুঝতে পারেননি।
বুধবার ভোর থেকে শিবনগর ত্রিমোহনী গ্রামে আম বাগানে ঘেরা বাড়িটি ঘিরে রাখে পুলিশ। ওইদিন বিকেলে ঢাকা থেকে সোয়াত সদস্যরা যাওয়ার পর শুরু হয় অভিযান।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি