ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চাঁপাইয়ে ৩৮৮০ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৪, ২২ ফেব্রুয়ারি ২০১৮

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন নতুন আলীডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে ৩৮৮০ পিছ নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট, ১টি মোবাইল ফোন ও নগদ ১০,০০০ টাকাসহ এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম মোঃ আব্দুল জলিল (২৬)। তিনি শিবগঞ্জ থানার চরপাকা দশরশিয় গ্রামের মো. রজবুল হকের ছেলে।

র‌্যাব-৫ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে জেলার শিবগঞ্জ থানাধীন নতুন আলীডাঙ্গা গ্রামের কারবালা টু তক্তিপুর শ্মশানঘাটগামী পাকা রাস্তার পশ্চিম পার্শ্বে একটি আম বাগানের ভিতরে একজন শীর্ষ মাদক ব্যবসায়ী নিষিদ্ধ মাদক সর্বনাশা ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

ওই সংবাদের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ী’কে হাতেনাতে আটক করার লক্ষ্যে র‌্যাবের অপারেশন দল কোম্পানী কমান্ডার এর নেতৃত্বে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সন্ধ্যার দিকে ৩৮৮০ পিছ নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট (মূল্য প্রায় ১১ লক্ষ ৬৪ হাজার টাকা), ১টি মোবাইল ফোন, ১টি সিম কার্ড ও মাদক বিক্রয়লব্ধ নগদ-১০,০০০টাকা সহ ওই মাদক ব্যবসায়ীকে আটক করে।

র‌্যাব আরও জানায়, উক্ত মাদক ব্যবসায়ী একজন শীর্ষ মাদক ব্যবসায়ী চক্রের সদস্য এবং দীর্ঘদিন যাবৎ ইয়াবা সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। উপরোক্ত ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। বিজ্ঞপ্তি।

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি