ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

চাইলেই সুচিত্রা-শাবানা হতে পারবো না : পরীমনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৭, ২২ এপ্রিল ২০১৮

বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। অভিনয় দক্ষতা দিয়ে ইতোমধ্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। সম্প্রতি তার অভিনিত ‘স্বপ্নজাল’ সিনেমা মুক্তি পেয়েছে। মুক্তির পর সিনেমাটি ব্যপক প্রশংসা পেয়েছে। ঢালিউডের শীর্ষ স্থানীয় এই নায়িকা শুরুতেই চলচ্চিত্রে অভিনয় করেননি। তার ক্যারিয়ার নাটক দিয়ে। একদিন চলচ্চিত্র অভিনেত্রী চম্পার পরামর্শে বড় পর্দায় পা রাখেন তিনি।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। একই বছর ‘রানা প্লাজা’ সিনেমাতে চুক্তিবদ্ধ হয়ে এই নায়িকা আলোচনায় আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘মহুয়া সুন্দরী’, ‘রক্ত’, ‘ভালোবাসা সীমাহীন‘, ‘স্বপ্নজাল’ ইত্যাদি। পরীমনি মডেলিং এর মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন। অভিনয় জীবন শুরু করেন টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে। ক্যারিয়ারের শুরুর দিকে তিনি ‘সেকেন্ড ইনিংস’, ‘এক্সক্লুসিভ’, ‘এক্সট্রা ব্যাচেলর’, ‘নারী ও নবনীতা তোমার জন্য’ ধারাবাহিক নাটকে কাজ করেছেন।

সেই থেকে অনেকটা সময় চলে গেছে। তিনি এখন প্রতিষ্ঠিত নায়িকা। শুধু নায়িকা নয়, তার নতুন পরিচয় তিনি একজন প্রযোজক। তবে নতুন সিনেমা ‘স্বপ্নজাল’ মুক্তির পর থেকে প্রশংসার জোয়ারে ভেসে যাচ্ছেন তিনি। নিজেও নিজের মধ্যে বেশ পরিবর্তন দেখতে পাচ্ছেন পরী। কেউ কেউ আবার পরীমনিকে বাংলাদেশের সুচিত্রা সেন বলেও আখ্যা দিচ্ছেন। কেউ আবার শাবানার সঙ্গেও তুলোনা করছেন। তবে পরী বললেন ভিন্ন কথা।

তিনি বলেন, ‘সবাই বললেই তো শাবানা, সুচিত্রা হওয়া যায় না। আর আমি সবসময় ভেতর থেকেই মানি, চাইলেই কখনো সুচিত্রা-শাবানার মতো অভিনেত্রী হতে পারবো না। আমি শুধু আমার সর্বোচ্চ চেষ্টাটা চালিয়ে যেতে পারি যেন ধীরে ধীরে নতুনদের জন্য উদাহরণ হতে পারি। আসলে শাবানা, সুচিত্রা তো আদর্শ। অনুপ্রেরণার জন্য এ রকম উদাহরণ সামনে থাকা দরকার। ‘

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি