ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

চার বছর পর বিজ্ঞাপনে জয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৯, ৭ আগস্ট ২০১৮ | আপডেট: ১৬:০৩, ৭ আগস্ট ২০১৮

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের কাজ দিয়ে নিজেকেই দিনের পর দিন ছাড়িয়ে গেছেন তিনি। এক সময়ের ছোটপর্দার জনপ্রিয় এই তারকা এখন পুরদমে সময় দিচ্ছেন চলচ্চিত্রে। বাংলাদেশ ও কলকাতায় সমান তালে অভিনয় করে চলেছেন তিনি। সামনে মুক্তি পাচ্ছে তার প্রযোজিত ও অভিনীত ‘দেবী’ চলচ্চিত্র। নতুন খবর হচ্ছে প্রায় চার বছর পর টেলিভিশনের জন্য নির্মিত একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন জয়া।
স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজের পণ্য চাষী’র এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন মেজবাউর রহমান সুমন। গত ৫ আগস্ট নিকুঞ্জের একটি শুটিং সেটে জয়া দিনভর অংশ নেন।
নতুন এ বিজ্ঞাপন প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘নাটক, বিজ্ঞাপন, সিনেমা- সবকিছুই ভালো লাগে। যে কাজটি মনে ধরবে- আমি সেটাই করবো। এই বিজ্ঞাপনটির কনসেপ্ট আমার পছন্দ হয়েছে বলেই রাজি হয়েছি। অনেকদিন পর আবারও টিভিসি করলাম। আশা তো করি, ভিন্ন কিছু হবে।’
জয়া আহসান সর্বশেষ টিভিসিতে অংশ নেন ২০১৪ সালে। রানার গ্রুপের কাইট মোটরসাইকেলের সেই বিজ্ঞাপনটি নির্মাণ করেন মাহফুজ আহমেদ। তবে সম্প্রতি মডেল মৌ-এর সঙ্গে ফ্যাশন হাউস বিশ্বরঙ-এর একটি ফটোশুটে অংশ নিয়েছেন জয়া। সেটি ছিল ‘দেবী’ সিনেমার প্রচারণার অংশ হিসেবে।
সামনে ১০ আগস্ট কলকাতায় মুক্তি পাচ্ছে জয়া অভিনীত টালিউডের বড় বাজেটের আলোচিত সিনেমা ‘ক্রিসক্রস’। এটির পরিচালক বিরসা দাশগুপ্ত। জয়া ছাড়াও এতে অভিনয় করেছেন টালিউডের অন্যতম চার নায়িকা নুসরাত জাহান, প্রিয়াঙ্কা সরকার, মিমি চক্রবর্তী ও সোহিনী সরকার। সি-তে সিনেমার ব্যানারে নির্মিত জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় সিনেমাটি মুক্তি পাচ্ছে ৭ সেপ্টেম্বর।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি