ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ মুক্তি পাবে ২৩ মার্চ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ২০:৫৭, ১৮ ফেব্রুয়ারি ২০১৮

গত ১৬ ফেব্রুয়ারি শাকিব খান ও মিম অভিনীত চলচ্চিত্র ‘আমি নেতা হবো’ মুক্তি পায়। মুক্তির পর দর্শক ছবিটি ভালোভাবে গ্রহণ করে। দেশের ১১৭টি সিনেমা হলে এটি মুক্তি দেওয়া হয়েছিল। অনেক দিন পর একটি ভালো ছবি মুক্তি পাওয়ায় হল মালিক, প্রযোজক, নির্মাতা সবাই খুব খুশি। 

এবার মুক্তি পেতে যাচ্ছে শাকিব বুবলী অভিনীত চলচ্চিত্র `চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া`। আগামী ২৩ মার্চ ছবিটির মুক্তির দিন ঠিক করা হয়েছে।

ছবিটির পরিচালক উত্তম আকাশ ছবি মুক্তি সম্পর্কে বলেন, সবকিছু ঠিক থাকলে ২৩ মার্চ ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি মুক্তি পাবে। আমি নেতা হবো ছবির সাফল্যের ফলেই প্রযোজক চাচ্ছেন ২৩ মার্চ `চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া` মুক্তি পাক। সেভাবে আগানো হচ্ছে।

উত্তম আকাশ জানান, `চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া` ছবির তিনটি গানের শুটিং হয়েছে থাইল্যান্ডের মনোরম লোকেশনে। কয়েকটি দৃশ্যের শুটিং বাকি আছে, যেটা এমাসেই শেষ করা হবে। এরপর ডাবিং শেষ করে সেন্সরে জমা দেয়া হবে। আমার বিশ্বাস দুই অঞ্চলের দুই পরিবারের দ্বন্দ্ব ও প্রেম ভালোবাসার গল্প নিয়ে নির্মিত এই ছবিটি দর্শকরা ভালোভাবে গ্রহণ করবে।

এই ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়ার সহযোগী প্রতিষ্ঠান খান প্রডাকশন। শাকিব-বুবলী ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমি, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ, বদ্দা মিঠু প্রমুখ। 


এসি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি