ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

চুপ থাকায় ফখরুলকে ধন্যবাদ কাদেরের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৭, ১৮ আগস্ট ২০১৭ | আপডেট: ১৮:৫৩, ১৯ আগস্ট ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

ষোড়শ সংশোধনী নিয়ে সুপ্রিম কোর্টের রায়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ক্ষমতা দখলকে অবৈধ বলা হয়েছে। এ ব্যাপারে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল কোনো প্রতিবাদ বা প্রতিক্রিয়া জানাননি। মৌনতা দেখানোয় তাঁকে ধন্যবাদ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি ফখরুলের উদ্দেশে বলেন, চুপ থাকা-মৌনতা সম্মতির লক্ষণ।


শুক্রবার সৈয়দপুর স্টেডিয়ামের কাছে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে এক পথসভায় বক্তৃতা দেওয়ার সময় তিনি এই ধন্যবাদ জানান।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা লোক দেখানো ফটোসেশনের জন্য দুর্গত এলাকায় আসিনি। বন্যায় যারা সত্যিকার অর্থে ক্ষতিগ্রস্ত, শেখ হাসিনার সরকার তাদের সবাইকে পুনর্বাসন করবে।

বিএনপির নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তাঁরা দুর্গত হাওরে যাননি। উপদ্রুত উপকূলে যাননি। পাহাড়ে গিয়েছিলেন। কিন্তু সেখানে নাটক করে ফিরে এসেছেন। অথচ যত দোষ নন্দ ঘোষ আওয়ামী লীগের।
ওবায়দুল কাদের বলেন, আমরা খালি হাতে আসিনি। এসেছি ত্রাণ নিয়ে, ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে। বন্যায় ক্ষতিগ্রস্তরা পুনর্বাসিত না হওয়া পর্যন্ত আমরা তাঁদের পাশে থাকব।

সেতুমন্ত্রীর সঙ্গে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সাবেক মন্ত্রী সতীশ চন্দ্র রায়, সাংসদ নাজমুল হক প্রধান প্রমুখ। পরে ওবায়দুল কাদের বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি