ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চুম্বন দৃশ্য নিয়ে জেরিনের বিস্ফোরক মন্তব্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৮, ২১ নভেম্বর ২০১৭

বলিউড নায়িকা জেরিন খান। ‘শ্লীলতাহানি’র শিকার হয়েছেন এমন অভিযোগ করার পর এবার সিনেমার প্রযোজক-পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। বলেছেন, ‘আকসার ২’ সিনেমার প্রতিটি ফ্রেমে তাকে খোলামেলা পোশাক পরানোর চেষ্টা করা হয়েছে। এ ছাড়া সিনেমায় অতিরিক্ত মশলা যোগ করার চেষ্টা চলেছে।

শুধু পোশাক নয়; জেরিনের দাবি- সিনেমাটির প্রতিটি দৃশ্যকে সেনসুয়াস থেকে অশ্লীল করে তোলা হচ্ছিল। ‘সিনেমাতে অকারণেই চুম্বনের দৃশ্য রাখা হয়েছিল।’

সম্প্রতি মুক্তি পাওয়া ‘আকসার ২’-এর প্রযোজক বরুণ বেওয়াজার বিরুদ্ধে এ অভিযোগ তুলেছেন নায়িকা।

কিছু দিন আগে ‘আকসার ২’-এর প্রচারে গেলে উন্মত্ত জনতা ঘিরে ধরে জেরিনকে। সেই ঘটনাকে প্রায় শ্লীলতাহানি বলে উল্লেখ করেন জেরিন। জেরিনের ঘনিষ্ঠ সূত্রের দাবি, সেই সময়ে তার পাশে কোনো নিরাপত্তারক্ষীই ছিল না।

তবে প্রযোজকের পক্ষ থেকে এ দাবি পুরোপুরিই অস্বীকার করা হয়। প্রযোজকের কথায়- ওর প্রায় শ্লীলতাহানির ঘটনা সম্পূর্ণ অসত্য। সেদিন স্পনসরদের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন জেরিন। তখন না খেয়ে মেজাজ দেখিয়ে চারজন দেহরক্ষী এবং ওর ম্যানেজারের সঙ্গে বেরিয়ে যান। যে স্পনসরের সঙ্গে বিরোধ তার গাড়িতে গিয়েই বসেন জেরিন। তখন সেই স্পনসর ওই গাড়ির চাবি নিয়ে নেন। কিন্তু হোটেলে পৌঁছানোর জন্য জেরিনকে গাড়ির ব্যবস্থাও করে দেয়া হয়। সেখান থেকে কিছু না জানিয়েই জেরিন মুম্বাই চলে আসেন।

সূত্র : ইন্ডিয়া টুডে

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি