ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

চুয়াডাঙ্গায় নজরুলের ১১৯ তম জন্মবার্ষিকী পালন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫২, ২৫ মে ২০১৮ | আপডেট: ১০:১৬, ২৬ মে ২০১৮

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় নজরুল স্মৃতিবিজড়িত জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৯ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। আজ শুক্রবার বেলা ১০ টায় কার্পাসডাঙ্গায় দিবসটি উপলক্ষে শোভাযাত্রা এবং নজরুলের নামফলকে শ্রদ্ধাঞ্জলি দেওয়া হয়। আটচালা ঘর প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় আলোচনা ও দোয়া মাহফিল।

দামুড়হুদা উপজেলার ভারপ্রাপ্ত ইউএনও সৈয়দা নাফিজ সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি ছিলেন, কার্পাসডাঙ্গা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ হামিদুল ইসলাম ,সহকারি কমিশনার সিব্বির আহমেদ, দর্শনা কলেজের সাবেক শিক্ষক ও নজরুল স্মৃতি সংসদের সভাপতি আব্দুল গফুর ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, কার্পাসডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি রবিউল আলম শুকলাল । কার্পাসডাঙ্গা হাদিকাতুল উলুম মাদ্রাসার অধ্যক্ষ রুহুল আমীন দোয়া পরিদচালনা করেন। গজল পরিবেশন করেন নজরুল সঙ্গীত শিল্পী পরিষদের সভাপতি আহমদ আলী।

প্রধান অতিথি আব্দুর রাজ্জাক বলেন, স্মৃতি বিজড়িত কার্পাসডাঙ্গায় নজরুল চর্চা কেন্দ্র নির্মানে সরকারের পরিকল্পনা আছে এবং জাতীয় কবির ম্যুরাল তৈরি করা হবে।

 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি