ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চুয়েটে ভর্তির ফল প্রকাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৬, ১১ নভেম্বর ২০১৭ | আপডেট: ১০:০০, ১৬ নভেম্বর ২০১৭

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট)  ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।ভর্তি পরীক্ষার ফল চুয়েটের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। শুক্রবার রাতে এক সংবাদ বিবৃতির মাধ্যমে এই ফল প্রকাশ করা হয়। চুয়েটের রেজিস্ট্রার (অতিরিক্তি দায়িত্ব) এবং ভর্তি পরীক্ষার কমিটির সদস্য সচিব ড. ফারুক-উজ-জামান চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতির এ তথ্য নিশ্চিত করেন।

বিবৃতিতে ‘ক’ বিভাগে ৬৭০ জনের মেধাতালিকা এবং দুই হাজার ৩৩০ জনের অপেক্ষমান তালিকা, ‘খ’ বিভাগে ৩০ জনের মেধা তালিকা এবং ৮৯ জনের মেধা তালিকা প্রকাশ করা হয়েছে।

এবার ভর্তি পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হয়েছিলেন আট হাজার ৫৫৩ জন। ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছিলেন ৫ হাজার ৬৬৩ জন শিক্ষার্থী।

আগামী ২২ নভেম্বর মেধা তালিকার ভিত্তিতে ‘ক’ বিভাগের (প্রকৌশল বিভাগেসমূহ) মেধাক্রমের প্রথম থেকে ৩৫০তম পর্যন্ত, ‘খ’ বিভাগ (স্থাপত্য বিভাগ) এবং উপজাতি ও রাখাইন সম্প্রদায়ের মেধাতালিকায় থাকা শিক্ষার্থীরা ভর্তি হবেন। ২৩ নভেম্বর ‘ক’ বিভাগের মেধা তালিকার ৩৫১-৬৭০ পর্যন্ত মেধাক্রমের শিক্ষার্থীরা ভর্তি হতে পারবেন।

আসন খালি থাকা সাপেক্ষে ২৩ নভেম্বর বিকালে ‘ক’ ও ‘খ’ বিভাগের প্রথম অপেক্ষমাণ তালিকা প্রকাশ করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

৩০ নভেম্বর প্রথম অপেক্ষমান তালিকা থেকে শিক্ষার্থীরা ভর্তি হবেন।ওই দিন বিকালে আসন খালি থাকা সাপেক্ষে দ্বিতীয় অপেক্ষমান তালিকা প্রকাশ করা হবে। ৭ ডিসেম্বর দ্বিতীয় অপেক্ষমান তালিকায় থাকা শিক্ষার্থীরা আসন খালি থাকা সাপেক্ষে ভর্তি হবেন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি