ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চেক নয়, ক্যাশ টাকা চান অপু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৮, ৩ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১৬:৫৭, ৩ ফেব্রুয়ারি ২০১৮

ঢালিউডের দুই বাঘা তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। পর্দার রসায়ন শেষ করে বাস্তবে রসায়ন ঘটিয়ে এবার সেই অধ্যায়েরও ইতি টানছেন। কম আলোচনা হয়নি এই দুই তারকাকে নিয়ে। ক্যারিয়ার নিয়ে যতবার শিরোনামে এসেছেন দুজন, তার চেয়ে বেশি এসেছেন বাস্তব জীবনের টানাপোড়েন নিয়ে।

বিচ্ছেদের বিষয়টি অনেকটা পরিস্কার হয়ে গেছে সবার কাছে। শাকিব খান আর তার সংসারে নিচ্ছেন না অপুকে। অপু যতোই চেষ্টা করুক বা নিজেকে গুটিয়ে নিক না কেনো কোনভাবেই ছাড় দিতে চাইছেন না শকিব। তাই প্রতিটি পদক্ষেপ নিচ্ছেন হিসেব করে।

নতুন খবর হচ্ছে- স্বামী শাকিব খানের কাছ থেকে টাকা নেয়ার চেয়ে মরে যাওয়া ভালো বলে মন্তব্য করেছেন অপু বিশ্বাস।

সম্প্রতি অপু জানান, নভেম্বরে তালাকনামা পাঠানোর পর থেকে স্ত্রী-সন্তানের খরচ বন্ধ করেছেন শাকিব। এরপর থেকে সন্তান জয়ের সঙ্গেও শাকিব দেখা করেননি।

অপু বিশ্বাস আরও বলেন, ‘‌আমি এখনও বেঁচে আছি। নিজে কাজ করে নিজের খরচ আর সন্তানের খরচ চালাতে পারবো। আমি স্পষ্ট বলতে চাই শাকিব খানের টাকার কোনো দরকার আমার নেই। আমি সবার দোয়া চাই যেন কাজ করে নিজের এবং সন্তানের খরচ চালাতে পারি। এখন শাকিবের কাছ থেকে টাকা নেয়ার চেয়ে মরে যাওয়া অনেক ভালো।’

এদিকে শাকিব আগে অপুকে ক্যাশ টাকাই পাঠাতেন বলে জানা গেছে। সন্তান জয়ের প্রথম জন্মদিনের ঠিক আগেও পাঁচ লাখ টাকা পাঠিয়েছিলেন শাকিব। এখন আইনজীবীর পরামর্শে চেকের মাধ্যমে টাকা দিতে চাইছেন শাকিব। যেন প্রমাণ থাকে। কিন্তু অপু সেটা গ্রহণ করছেন না।

সর্বশেষ তিন-চারদিন আগে শাকিব ছেলের জন্য আনা উপহার আর দুই লাখ টাকার একটা চেক পাঠান অপুর কাছে। ছেলের জন্য পাঠানো উপহার সামগ্রী গ্রহণ করলেও দ্বিতীয়বারের মতো চেক ফেরত দিয়েছেন অপু।

এ বিষয়ে শাকিব বলেন, ‘যা ইচ্ছা তা মনগড়া বললেই হবে না। আমার লোকজন বারবার অপুকে ফোন করেছে। আমি ছেলেটাকে দেখতে চেয়েছি। এখন বলছে আমি নাকি যোগাযোগেরই চেষ্টা করিনি। এইসব মিথ্যাচার নিয়ে কথা বলতেও আমার লজ্জা হচ্ছে। আর আমি চেক পাঠিয়েছি। কিন্তু ওখান থেকে জানানো হয় ক্যাশ লাগবে।’

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। বিয়ের ব্যাপারটি কঠোর গোপনীয়তার মধ্যে রেখে তাঁরা দুজন সমানতালে সিনেমার শুটিং অব্যাহত রাখেন। এ বছর ১০ এপ্রিল বিকেলে একটি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সের ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে উপস্থিত হন অপু। সেদিন অপু বলেন, ‘আমি শাকিবের স্ত্রী, আমাদের ছেলে আছে।’

আট বছর আগের সে বিয়ের খবর জনসমক্ষে আসার পর দুজনের সম্পর্কের টানাপোড়েন তৈরি হয়। পরিস্থিতি এমন অবস্থায় পৌঁছায় যে শাকিব খান ও অপু বিশ্বাস নিজেদের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ করে দেন। শুধু ছেলে আব্রামের কারণে মাঝেমধ্যে দেখা হলেও কথা হয়নি দুজনের।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি