ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

চেক বাউন্সের ঘটনায় শামিকে তলব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৮, ১৯ জুলাই ২০১৮ | আপডেট: ১৮:০৪, ১৯ জুলাই ২০১৮

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম তিনটি টেস্টে ভারতীয় দলে ডাক পেয়েছেন শামি। এই সুখবরের সঙ্গে সঙ্গে আরও একটি দুঃসংবাদও রয়েছে। শামির স্ত্রী হাসিন জাহানের অভিযোগের ভিত্তিতে তাকে শমন পাঠিয়েছেন আলিপুর আদালত।

গত মে মাসে ভারতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা যাওয়ার আগে দু’টি চেক স্ত্রী হাসিনের হাতে দিয়ে গিয়েছিলেন শামি। বলেছিলেন, নিজের গাড়ির কিস্তির টাকা মেটানো ও সংসার চালানোর খরচ এই চেক ভাঙিয়েই তুলতে পারবেন হাসিন। সেইমতোই প্রথম চেক ভাঙিয়ে শামির বিএমডব্লু গাড়ির কিস্তির টাকা মিটিয়েছিলেন হাসিন। বাকি ছিল সংসার খরচের জন্য আরও একটি এক লক্ষ টাকার চেক। কিন্তু সেটি বাউন্স করে। কারণ সেই চেক ভাঙানোর কয়েকদিন আগেই ভারতীয় পেসার ‘স্টপ পেমেন্ট’ করে দিয়েছিলেন বলে জানান ব্যাংককর্মীরা। এরপরই এ বিষয়ে লিখিত অভিযোগ জানান হাসিন। সেই অভিযোগের ভিত্তিতেই শামিকে তলব করেন আলিপুর আদালত। আগামী ২০ সেপ্টেম্বর তাকে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তাকে এই সংক্রান্ত নোটিশও পাঠিয়ে দেওয়া হয়েছে বলে খবর।

এর আগে গত ৮ মার্চ যাদবপুর থানায় শামির বিরুদ্ধে বিবাহ-বহির্ভূত সম্পর্ক, শারীরিক অত্যাচার এমনকী ধর্ষণের অভিযোগ তুলেছিলেন হাসিন। ধর্ষণের অভিযোগ দায়ের করেছিলেন শামির দাদা হাসিবের বিরুদ্ধেও। সেই অভিযোগের ভিত্তিতে ভারতীয় পেসারকে তলব করা হয়েছিল। গত ১৮ এপ্রিল তিন ঘণ্টা তাকে জেরা করা হয় লালবাজারে। তবে হাসিনের আনা সমস্ত অভিযোগই অস্বীকার করেন ভারতীয় পেসার। পাল্টা অভিযোগ তোলেন, ষড়যন্ত্র করে তাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। চেক বাউন্স করার অভিযোগে ফের ডেকে পাঠানো হল শামিকে। অর্থাৎ তাদের পারিবারিক অশান্তি যে সহজে মেটার নয়, তা বেশ স্পষ্ট। শামি প্রথমে নিজেদের মধ্যে বিষয়টি মিটিয়ে নিতে চাইলেও রাজি হননি হাসিন। ফলে জল গড়িয়েছে অনেক দূর।

সূত্র : সংবাদ প্রতিদিন

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি