ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চ্যাম্পিয়নস লিগ জিততে সবকিছু করতে রাজি মেসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৭, ১৬ আগস্ট ২০১৮

আগামী চ্যাম্পিয়নস লিগ জিততে সম্ভাব্য সবকিছু করতে চাই আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। গত মৌসুম শেষে আন্দ্রেস ইনিয়েস্তা বার্সা ছেড়ে চলে যান জাপানিজ ক্লাবে। পরে চলতি মৌসুমে মেসিকে আনুষ্ঠানিক অধিনায়ক করা হয়। যেখানে কার্লোস পুয়োল, জাভি ও ইনিয়েস্তা পরবর্তী কাতালানদের ইউরোপের সেরা ট্রফিটি এনে দিতে তৈরি তিনি।

মেসির অধীনে বার্সা ইতোমধ্যে দুটি শিরোপা জয় করেছে। সেভিয়ার বিপক্ষে স্প্যানিশ সুপার কাপের পর বোকা জুনিয়র্সের বিপক্ষে জিতলো হুয়ান গাম্পার ট্রফি। যেখানে বিভিন্ন সংবাদমাধ্যম দাবি করেছে চলতি বছর তিনি জাতীয় দল আর্জেন্টিনার হয়ে খেলবেন না।

মেসি বলেন,‘প্রথমেই আমি বলতে চাই এখানের অধিনায়ক হওয়াটা আমার জন্য বেশ গর্বের। আমি জানি বার্সার দলনেতা হওয়ার মানেটা কী? তবে আমি শিক্ষক হিসেবে পুয়োল, জাভি ও ইনিয়েস্তার মতো গ্রেটদের পেয়েছিলাম, যাদের এই মৌসুমে মিস করবো।

গত মৌসুমে রোমার বিপক্ষে হেরে চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় নিয়েছিল বার্সা। প্রথম লেগে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে ৪-১ গোলে এগিয়ে থেকেও দ্বিতীয় লেগের বাজে হারে ছিটকে যেতে হয় আর্নেস্তো ভালভার্দের শিষ্যদের।

এপ্রসঙ্গ নিয়ে পাঁচবারের ব্যালন ডি অর জয়ী আরও বলেন, এ বছর আমাদের রোমাঞ্চকর কিছু করার জন্য দারুণ সময় হাতে রয়েছে। দলে এমন কয়েকজন এসেছে যারা ভালো করতে মুখিয়ে আছে। যদিও গত বছর আমরা লা লিগা ও কোপা দেল রে’র শিরোপা ঘরে তুলেছিলাম। কিন্তু চ্যাম্পিয়নস লিগটায় বাজে সময় কেটেছিল। তবে নিশ্চিত করে বলতে পারি ক্যাম্প ন্যু’তে এই সুন্দর কাপটি ফেরাতে সম্ভাব্য সবকিছুই করবো।

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি