ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ছাত্রলীগকে ঢেলে সাজানো হবে: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৬, ২০ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৭:৫০, ২০ এপ্রিল ২০১৮

আগামী কাউন্সিলে ছাত্রলীগকে ঢেলে সাজানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের এক আলোচনাসভায় তিনি এ কথা বলেন। আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা পরিষদ এ আলোচনা সভার আয়োজন করে।

সেতুমন্ত্রী বলেন, ছাত্রলীগকে নিয়ে নতুন করে ভাবা হচ্ছে। সামনে ছাত্রলীগের সম্মেলন রয়েছে। সেই সম্মেলন ঘিরে প্রধানমন্ত্রী নতুন মডেলে ছাত্রলীগকে বিকশিত করার নির্দেশ দিয়েছেন।

তিনি আরও বলেন, ছাত্রলীগ বলেন আর আওয়ামী লীগ বলেন, কেউ পার পাচ্ছে না। এ বিষয়ে শেখ হাসিনার জিরো টলারেন্স। অপকর্ম করলে কাউকে ছাড় দেওয়া হচ্ছে না, হবে না।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার আর মাত্র ৫-৬ মাস বাকি। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। আমি পরিষ্কার বলে দিতে চাই, সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এক বক্তব্যের জবাবে সেতুমন্ত্রী বলেন, ফখরুল সাহেবরা যে গণঅভ্যুত্থানের কথা বলছেন সে পরিস্থিতি এখন দেশে নেই, সেটা তারা করতে পারবেনও না। গত নয় বছরেও তারা অনেক হুমকি দিয়েছেন, পারেননি।

সেমিনারে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির নেতারা উপস্থিত ছিলেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি