ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ছুটির দিনে পরিবারের জন্য রান্না করেন প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৬, ২১ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১০:১৯, ২২ জানুয়ারি ২০১৮

যে রাঁধে সে চুলও বাঁধে-এই প্রবাদটি বাস্তব জীবনে মেনে চলা অনেকের পক্ষে সম্ভবপর হয়ে উঠে না। তবে সেই কঠিনকেও সহজ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্রধানমন্ত্রী হিসেবে রাষ্ট্র পরিচালনার পাশাপাশি আওয়ামী লীগের সভানেত্রীর দায়িত্ব পালনের ভারও তাঁর ওপরেই। এ জন্য নানা অনুষ্ঠান ও দলীয় কাজে তাঁকে ব্যস্ত থাকতে হয়। ছুটির দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছুটি কাটাবেন এমনটা সাধারণত হয়ে উঠে না।

এত কাজের মধ্যেও নিজের পরিবারের জন্য সময় বের করাটা বেশ কঠিন। আর পছন্দের রান্না করার সময় পাওয়া তো আরও কঠিন। ছুটির দিনে একটু সময় পেয়ে গতকাল শনিবার রান্নাঘরে ঢুকে পড়েন তিনি।

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তারা গণমাধ্যমকে বলেন, ``প্রধানমন্ত্রী শেখ হাসিনা সময় পেলেই পরিবারের সঙ্গে সময় কাটান। নিজের হাতে পরিবারের সদস্যদের জন্য রান্না করতে পছন্দ করেন। গতকাল শনিবার ছিল সাপ্তাহিক ছুটির দিন। নানা কাজের মধ্যে কিছুটা সময় পেয়ে তিনি রান্নাঘরে ঢুকে পড়েন। পরিবারের সদস্যদের জন্য পছন্দের রান্না করেন।``

আজ রোববার দুপুরে প্রধানমন্ত্রীর উপ–প্রেস সচিব আশরাফুল আলম খোকন তাঁর ফেসবুকে দুটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের রান্নাঘরে শেখ হাসিনা রান্না করছেন। ছবি দুটি তিনি ফেসবুকে পোস্ট করার পর দ্রুত ভাইরাল হয়।

এর আগেও গণভবনে ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্য প্রধানমন্ত্রীর রান্না করার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল।

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি