ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ছেলেদের যে বিষয়গুলো মেয়েদের অপছন্দ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৪, ২০ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৫:২৯, ২০ অক্টোবর ২০১৭

এই পৃথিবীতে বিভিন্ন প্রকৃতির মানুষ রয়েছেন, এটাই তো স্বাভাবিক। তবে আচার আচরণে সৌন্দর্য থাকা তো চাই-ই। ছেলেদের কিছু আচরণ রয়েছে, যেগুলো মেয়েরা ভীষণ অপছন্দ করে।

ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা অপছন্দ করে, তার একটি তালিকা জানিয়েছে জীবন ধারাবিষয়ক একটি ওয়েবসাইট বোল্ডস্কাই।

জেদ করা: মেয়েরা সাধারণত জেদি ছেলে অপছন্দ করে। কোনো বিষয়ে মেয়েদের জিজ্ঞেস করলে সে যদি ‘না’ বলতে চায়, তাহলে সেটা এড়িয়ে যাওয়াই ভালো। বারবার জিজ্ঞেস করলে বিষয়টি তার কাছে বিরক্তির কারণ হতে পারে। এ বিষয়ে জেদ পরিহার করাই উত্তম।

ব্যঙ্গ করা: যেসব ছেলে সবাইকে ব্যঙ্গ করে বা অযথা কাউকে বিরক্ত করে, তাদের সাধারণত মেয়েরা পছন্দ করে না; বরং প্রবলভাবে ঘৃণা করে। তাছাড়া কাউকে ব্যঙ্গ করা সঠিক ব্যক্তিত্বের পরিচায়ক নয়। এসব বিষয়ে খেয়াল রাখা প্রয়োজন।

বেশি কথা বলা: অনেকে আছেন একটু বেশি কথা বলেন,নিজেকে জাহির করেন। কথা বলা আরম্ভ করলে সহজে থামতে চান না। কারো কথাকে প্রাধান্য দিতে চান না। প্রাসঙ্গিক-অপ্রাসঙ্গিক সব ধরনের গল্প করেন। অতিরঞ্জিত গল্প করা মেয়েরা তেমন পছন্দ করে না। তারা মুডি ধরনের ছেলে পছন্দ করে।

আঠালো প্রকৃতি: সঙ্গীকে একটু পর পর মুঠোফোনে খুদে বার্তা পাঠানোর মানে এই নয় যে তার প্রতি আপনার অনেক ভালোবাসা রয়েছে। এর মানে আপনি শুধু একজন আঠালো প্রকৃতির মানুষ। মেয়েরা এ ধরনের ছেলেদের পছন্দ করে না। তারা এ ধরনের ছেলেদের খুব একটা দাম দিতে চায় না। আপনি নিশ্চয়ই চাইবেন না, আপনার এমন স্বভাবের কারণে প্রিয় মানুষটির কাছে নিজেকে মূল্যহীন করে তুলতে?

খুব বেশি শান্ত: আপনি শান্ত স্বভাবের ছেলে, এটি প্রকাশ করতে গিয়ে অনেক সময় হিতে বিপরীত হয়ে যেতে পারে। এটি একদম কাম্য নয়। খুব বেশি শান্ত ছেলেদেরও কিন্তু মেয়েরা তেমন পছন্দ করে না।

অর্থাৎ যেসব ছেলের চলনে-বলনে-প্রকাশে রুচিশীল ব্যক্তিত্ব ফুটে উঠে সেসব ছেলেরাই মেয়েদের পছন্দের তালিকায় শীর্ষে।

কেআই/ডব্লিউএন

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি