ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

জহির খানের মধুচন্দ্রিমার দৃশ্য ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০০, ১০ ডিসেম্বর ২০১৭

ভারতীয় ক্রিকেট তারকা জহির খান ও বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগে মজেছেন মালদ্বীপের প্রেমে। হানিমুনের জন্য বেঁছে নিয়েছিলেন দ্বীপ রাষ্ট্র মালদ্বীপকে। মধুচন্দ্রিমা উদযাপনে সাগরিকা ঘাটগের সঙ্গ অন্যদিকে নীল সমুদ্রের জলরাশি সব মিলিয়ে স্বপ্নের মতোই কাটছে ক্রিকেটার জহির খানের দিনগুলি।

ইন্টারনেটের কল্যাণে ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে জহির-সাগরিকার মধুচন্দ্রিমার দৃশ্য। সারাদিন স্কুবা ড্রাইভিং আর ঘুরে বেড়িয়ে সময় কাটছে জহির-সাগরিকা দম্পত্তির। সাগরিকার জন্য এটি রোমাঞ্চকর একটি মুহূর্ত। সাগরিকা ঘাটগে ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করে লিখেন, আমাদের প্রথম ভ্রমণে আমি খুবই রোমাঞ্চিত। তাদেরকে দেখ, তাদের খুব সুন্দর লাগছে।

জহির খান বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন। এক ছবিতে জহির লিখেন, মিসেস এখন সূর্যের অস্ত যাওয়া উপভোগ করছেন। আরেক পোস্টে সাসরিকা ঘাটগে লিখেন মিস্টার এখন সূর্যের আলোতে জলের ওপর শুয়ে আছেন। ঠিক এই ছবিতে টেনিস সুন্দরী সানিয়া মির্জা কমেন্ট করে লিখেন, মনে হচ্ছে বেচারা জহির খান একাই হানিমুন করছেন। এই কমেন্টের পরই ছবিগুলি ভাইরাল হয়ে যায়।

তবে আশ্চর্যের বিষয় দুজনই ছবি শেয়ার করেছেন, তবে একসঙ্গে দুইজনের কোন ছবি শেয়ার করেননি। এতেই সানিয়া এ মন্তব্য করেছেন। শাহরুখ খানের চক দে সিনেমাতে অভিনয় করেন ওই সুন্দরী। এর আগে চলতি বছরের ২৩ নভেম্বর এই দম্পত্তি বিয়ে করেন।

 সূত্র: এনডিটিভি

এমজে/এসএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি