ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

জাতীয় দলের অন্তর্বর্তীকালীন কোচ সুজন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৯, ২০ নভেম্বর ২০১৭ | আপডেট: ২৩:১০, ২০ নভেম্বর ২০১৭

চন্ডিকা হাথুরুসিংহে বাংলাদেশের কোচ থাকবেন কী থাকবেন না- বিষয়ে ধোঁয়াশায় রয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিসিবির আশা, হাথুরু ঢাকায় আসবেন এবং তার সঙ্গে সব বিষয়ে কথা-বার্তা বলার সুযোগ পাবে বোর্ড।

এদিকে আগামী মাসের শেষের দিকে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে আসছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। ওই সময়ে হাথুরুর অনুপস্থিতিতেই খালেদ মাহমুদ সুজনকে অন্তর্বর্তীকালীন কোচ নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আজ সোমবার বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

বিসিবি সভাপতি বলেন, হাথুরু কোচ পদে থাকতে না চাইলে বিসিবি জোর করবে না। শুধু তার কাছ থেকে পদত্যাগের কারণটা জানতে চাইবে বিসিবি। তবে তার কাছ থেকে দুটো জিনিস দরকার, সিরিজের রিপোর্ট আর পদত্যাগের কারণ। যদি সে মনে করে স্বেচ্ছায় চলে যাবে, তাহলে কোনো কথা নেই।

সংবাদ সম্মেলনে নাজমুল হাসান পাপন বলেন, শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শুরু হওয়ার আগে যদি কোচ ফাইনাল করতে না পারি, তাহলে লোকাল কোচ হবে আমাদের। লোকাল কোচ হওয়ার ক্ষেত্রে খালেদ মাহমুদ সুজনের সম্ভাবনা বেশি। তার উপরই দায়িত্ব দেয়া হতে পারে বলে জানান বিসিবি সভাপতি।

আজ ঢাকা ডায়নামাইটস এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যাচের পরবর্তী সময়ে বিসিবির প্রেস কনফারেন্সরুমে রুমে মিডিয়ার মুখোমুখি হন বিসিবি সভাপতি পাপন। এসময় কোচের বিষয়ে খোলামেলা কথা বলেন তিনি। বলেন, সুজনকে অন্তর্বর্তীকালীন কোচ নিয়োগ দেওয়া হলেও হাথুরু অধ্যায়ের সমাপ্তি ঘোষণা করেনি বিসিবি। আগামী দু’তিন দিনের মধ্যে ঢাকায় আসবেন হাথুরুসিংহে, ওই সময় তার সঙ্গে কথা বলেই চুড়ান্ত ঘোষণা দেবে বিসিবি।

এদিকে হাথুরুর পদত্যাগ পত্র পাঠানোর পর থেকেই নানা মহলে আলোচনা ওঠে শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজের জন্য অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হতে পারে খালেদ মাহমুদ সুজনকে। তবে খণ্ডিত সময়ের জন্য সুজন দায়িত্ব নিতে রাজি ছিলেন না।

 

/ আর / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি