ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

জাতীয় নির্বাচনের আলামত পাওয়া যাবে রসিকে: এরশাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৮, ২১ নভেম্বর ২০১৭

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন কীভাবে অনুষ্ঠিত হবে তার আলামত পাওয়া যাবে আসন্ন রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনের মাধ্যমে।

মঙ্গলবার জাতীয় পার্টির চেয়াম্যানের বনানী কার্যালয়ে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার শেখ ফয়সল শাহরিয়ার জিয়াদ এবং তার অনুসারীর আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, এ নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষভাবে করতে পারলে বর্তমান নির্বাচন কমিশনের ওপর দেশবাসী এবং সব রাজনৈতিক দলের মধ্যে আস্থা সৃষ্টি হবে। এ সুযোগ ইসির কাজে লাগবে।

এরশাদ বলেন, জাতীয় পার্টিতে এখন নতুন জোয়ার সৃষ্টি হয়েছে। বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এখন জাতীয় পার্টির পতাকাতলে সমবেত হচ্ছেন। আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রতি মানুষের ভালোবাসারই প্রতিফলন ঘটবে। তাই নির্বাচনের জন্য আমাদের এখন থেকেই প্রস্তুতি গ্রহণ করতে হবে।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, যথাসময়ে সংবিধান অনুসারেই জাতীয় নির্বাচন অনুষ্ঠানের ব্যবস্থা গ্রহণ করতে হবে। যারা তত্ত্বাবধায়ক সরকারের ধোয়া তুলে নির্বাচন অনুষ্ঠান নিয়ে ধূম্রজাল সৃষ্টির পায়তারা করছেন তাদের উদ্দেশ্য কখনই সফল হবে না। আশা করি, গণতন্ত্র সুরক্ষার স্বার্থে সব দেশপ্রেমিক রাজনৈতিক সংগঠন আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করবে।

এ সময় জাতীয় পার্টিতে যোগদানকারীদের স্বাগত জানিয়ে দলের জন্য নিবেদিতভাবে কাজ করার আহ্বান জানান এরশাদ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, এস এম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, পার্টির উপদেষ্টা ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারি, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম প্রমুখ।

 

এসএইচ/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি