ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

জাতীয় মহিলা ক্রিকেট দলের জাহানারাকে ইয়ামাহার সম্মাননা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৭, ১৯ জুলাই ২০১৮

এসিআই মটরস্ লিমিটেডের বাংলাদেশে ইয়ামাহা মটর সাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের একমাত্র ডিস্ট্রিবিউটর। এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান এসিআই মটরস্। বর্তমানে সারাদেশে এসিআই মটরস্ এর ৪০টির ও বেশি থ্রি এস (সেলস্, স্পেয়ার পার্টস, সার্ভিস) ডিলার পয়েন্ট এবং ২টি অত্যাধুনিক এসিআই ফ্ল্যাগশিপ সেন্টার রয়েছে।

এসিআই মটরস্ প্রতিভাবানদের সম্মান প্রদর্শন করে এসেছে। সম্ভাবনাময় উদীয়মান তারুণ্যের অগ্রযাত্রাকে স্বাগতম জানিয়ে এবার এসিআই মটরস্ সম্মাননা দিল বাংলাদেশ ন্যাশনাল ওমেন্স ক্রিকেট টীম এর জাহানারা আলমকে। বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের অসামান্য সাফল্যে উজ্জিবীত সারা দেশ। ওমেন্স এশিয়া কাপ টি-২০ তে শিরোপা জয়ী বাংলাদেশ ন্যাশনাল ওমেন্স ক্রিকেট টীম এর অন্যতম খেলোয়াড় জাহানারা আলম।

অনুষ্ঠানে জাহানারা আলম, এসিআইকে ধন্যবাদ জানান তাকে সম্মানিত করার জন্য এবং নতুন ও উদীয়মান তরুণীদেরকে ক্রিকেটে এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

এসিআই মটরস্ এর পক্ষ থেকে ইউ রেভ দ্যা হার্ট অব দ্যা ন্যাশন শীর্ষক অনুষ্ঠানে এই বাঘিনীর হাতে তুলে দেওয়া হয়েছে একটি ইয়ামাহা ফ্যাসিনো স্কুটার। এর মাধ্যমে জাহানারা আলম হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম অফিসিয়াল ইয়ামাহা ফ্যাসিনো রাইডার।

এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বৃহস্পতিবার তেজগাঁও-এ অবস্থিত এসিআই সেন্টারে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে এসিআই মটরস্ এর ম্যানেজিং ডিরেক্টর ড. এফএইচ আনসারী, এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস ও এসিআই মটরস্ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি