ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

জাতীয় শোক দিবসে রাবি প্রশাসনের নানা কর্মসূচি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৮, ১৪ আগস্ট ২০১৮

জাতীয় শোক দিবস উপলক্ষে কালো ব্যাজ ধারণ, শোক র‌্যালিসহ নানা কর্মসূচি হাতে নিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসন। সোমবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এদিন সুর্যোদয়ের সঙ্গে সঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনসহ গুরুত্বপূর্ণ ভবনে অর্ধনমিত জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৭ টায় প্রশাসনের উদ্যোগে কালো ব্যাজ ধারণ, শোক র‌্যালি ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সকাল ৭টা ৪০ মিনিটে শিক্ষক সমিতি, আবাসিক হলসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের উদ্যোগে কালো ব্যাজ ধারণ, শোকর‌্যালি ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ।

এরপর সকাল সাড়ে ৮ টায় বিশ্ববিদ্যালয় স্কুল চত্বরে শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটরে আয়োজনে স্কুল শিক্ষার্থীদের জন্য চিত্রাংকণ প্রতিযোগিতা, সাড়ে ৯ টায় একই স্থানে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এছাড়া, যোহর নামাজ শেষে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে কুরআনখানি ও মিলাদ মাহফিল, সন্ধ্যা ৬ টায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মন্দিরে বিশেষ প্রার্থনা, সন্ধ্যা ৭ টায় শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্র (টিএসসিসি) মিলনায়তনে বঙ্গবন্ধুর উপর তথ্য প্রদর্শনী হবে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি