ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

জিবিএ’র উইমেন’স মার্কেট চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড পেল ব্র্যাক ব্যাংক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৩, ১০ ডিসেম্বর ২০১৭

ব্র্যাক ব্যাংক লিমিটেড গ্লোবাল ব্যাংকিং অ্যালায়েন্স ফর উইমেন (জিবিএ) থেকে উইমেন’স মার্কেট চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড পেয়েছে। উইমেন ব্যাংকিং সেগমেন্ট ‘তারা’ প্রবর্তনের স্বীকৃতি হিসাবে ব্র্যাক ব্যাংককে এই মযাদাপূর্ণ পুরস্কার প্রদান করা হয়েছে।

 

১৫ নভেম্বর ২০১৭ ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন লন্ডনে অনুষ্ঠিত জিবিএ বার্ষিক সামিটে এই অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন। ব্র্যাক ব্যাংকের মানবসম্পদ বিভাগের প্রধান বিলকিস জাহান এবং কমিউনিকেশন বিভাগের প্রধান জারা জাবীন মাহবুবসহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

 

এই পুরস্কার গ্রহণের পর, জনাব সেলিম আর. এফ. হোসেন বলেন, ‘আমাদের উইমেন ব্যাংকিং সেগমেন্ট ‘তারা’র জন্য জিবিএ থেকে আমরা এই অ্যাওয়ার্ডটি পেয়েছি, এজন্য আমরা গর্বিত। ‘তারা’ কেবল একটি প্রোডাক্ট নয়, এটি নারী গ্রাহকদের জন্য একটি সমাধান। ব্র্যাক ব্যাংক নারীর ক্ষমতায়ন এবং উন্নয়নের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। জিবিএ কর্তৃক এই আন্তর্জাতিক স্বীকৃতির মাধ্যমে ব্র্যাক ব্যাংক বাংলাদেশের সেরা ব্যাংক হওয়ার পথে আরও এক ধাপ এগিয়ে গেল।’

 

বাংলাদেশ থেকে ব্র্যাক ব্যাংকই একমাত্র জিবিএ এর সদস্য ব্যাংক। জিবিএ ২০০০ সালে প্রতিষ্ঠিত এবং এর সদর দপ্তর নিউইয়র্কে অবস্থিত। সারাবিশ্বে নারী ব্যাংকিং’র প্রসারের জন্য জিবিএ প্রয়োজনীয় তথ্য ও জ্ঞান আদান প্রদান, সামর্থ্য বৃদ্ধি ও গবেষণার কাজ করে থাকে।

 

এসি/  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি