ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

জে-২ এর ফোর-জি ভার্সন আনল স্যামসাং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩০, ২০ ফেব্রুয়ারি ২০১৮

বাংলাদেশের বাজারে ব্যাপক জনপ্রিয় স্যামসাং গ্যালাক্সি জে২ মডেলের ফোর-জি ভার্সন আনল মুঠোফোনটির নির্মাণকারী প্রতিষ্ঠান স্যামসাং। আজ মঙ্গলবার থেকে সারা দেশে উন্মোচিত হওয়া চতুর্থ প্রজন্মের মোবাইল নেটওয়ার্ক সমর্থিত এই মুঠোফোনটির নাম দেওয়া হয়েছে স্যামসাং গ্যালাক্সি জে২ (জে টু) ফোর-জি।

গ্যালাক্সি জে২ ফোর-জি মূলত গ্যালাক্সি সিরিজে জে২ মডেলের উন্নত এবং আধুনিক একটি সংস্করণ।

মুঠোফোনটি ফোর-জি নেটওয়ার্কের পাশাপাশি বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে এর পর্দায়। ফোর-জি`র সর্বোচ্চ অভিজ্ঞতা দেয়ার জন্য ডুয়াল সিমের এই হ্যান্ডসেটে গ্রাহকরা পাচ্ছেন ৪.৭ ইঞ্চি সুপার অ্যামোলেড কিউএইচডি পর্দা। এই সুপার অ্যামোলেড পর্দার বৈশিষ্ট্য হচ্ছে জে, এটি টিএফটি এলসিডি ডিসপ্লে থেকে হালকা, উজ্জ্বল, ব্যাটারি সাশ্রয়ী এবং অধিক টাচ রেসপন্সিভ। সুপার অ্যামোলেড পর্দার সুবিধায় রোদের আলোতেও গ্রাহকরা উজ্জ্বল এবং স্পষ্টভাবে মোবাইল স্ক্রিন দেখতে পারবেন।

গ্রাহকদের মাল্টিমিডিয়ার সর্বোচ্চ অভিজ্ঞতা দিতে এই সুপার অ্যামোলেড কিউএইচডি পর্দায় থাকছে ১০০০০০:১ কনট্রাস্ট রেশিও এবং সাধারণ টিএফটি এলসিডি ডিসপ্লে থেকে ৪০% অধিক উজ্জ্বল কালার। এছাড়াও থাকছে আলট্রা পাওয়ার সেভিং মোড ফিচার এবং কম আলোতে উজ্জ্বল ছবি তোলার জন্য আছে এফ/২.২ অ্যাপারচার সম্পন্ন ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

আগের মডেলের জে২ এর দামেই গ্রাহকেরা কিনতে পারবেন ফোর-জি সমর্থিত এই মুঠোফোনটি। নয় হাজার ৯৯০ টাকার বিনিময়ে মুঠোফোনটি পাওয়া যাবে সোনালি অথবা কালো রঙে। 

এ বিষয়ে বাংলাদেশের স্যামসাং ইলেকট্রনিক্স-এর ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন বলেন, "স্যামসাং বিশ্বাস করে মানব কেন্দ্রিক উদ্ভাবনে যা সাহায্য করে একটি বিশাল তথ্য প্রযুক্তির জাল তৈরি করতে। স্যামসাং জে২ ফোর-জি`র মাধ্যমে আমরা গ্রাহকদের তথ্য প্রযুক্তির সম্ভাবনার দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। গ্রাহকরা যাতে সর্বোচ্চ প্রযুক্তি`র অভিজ্ঞতা পেতে পারে, সেই লক্ষ্যে আমরা আপ্রান চেষ্টা করে যাচ্ছি।"

 এস এইচ এস//টিকে

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি