ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

জোভান-মেহজাবিনের ‘লাভ ভার্স ক্রাশ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩২, ২১ আগস্ট ২০১৮ | আপডেট: ১৫:১৩, ২১ আগস্ট ২০১৮

ঈদুল আযহা উপলক্ষে মেহজাবিনের নতুন নাটক ‘লাভ ভার্স ক্রাশ’। নাটকটি ত্রিভুজ প্রেমের গল্প। যা একদিকে  রোমান্টিক অন্যদিকে সম্পর্কে দু’টানা। এই নাটকে সামি চরিত্রে অভিনয় করেছেন জোভান, অনা চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী ও নীল চরিত্রে অভিনয় করেছেন আজাদ।

গল্পের প্রেক্ষাপটে দেখা গেছে, সামি ও অনা একই বিশ্ববিদ্যালয়ে পড়ে। সামি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র আর অনা প্রথম বর্ষে ভর্তি হয়। প্রথম দেখাতেই সামি অনার প্রেমে পড়ে যায়। সামি বিভিন্নভাবে অনার সঙ্গে সম্পর্ক করার চেষ্টা করে। এর মাঝে  বিশ্ববিদ্যালয়ের কালচারাল প্রোগ্রামেরও প্রস্তুতি শুরু হয়, যেখানে সামি আর অনা একসাথে পারর্ফম করবে।

সেই সুবাদে সামি অনার আরও কাছে আসার সুযোগ পাই। এরই মাঝে অনার জীবনে নতুন সর্ম্পকের আগমন ঘটে,যার নাম নীল। এসব নিয়ে অনা,সামি এবং নিলের মধ্যে সম্পর্কের টানাপোড়ান শুরু হয়। এমনই লাভ আর ক্রাশের সম্পর্কের টানাপোড়ান নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘লাভ ভার্স ক্রাশ’।

নাটকটির প্রসঙ্গে মেহজাবিন বলেন, ‘নাটকটির গল্প দারুন। আর প্রবীর দার ‘বেস্ট ভার্স ফ্রেন্ড’ নাটকে এর আগে আমি আর জোভান কাজ করেছিলাম। নাটকটি গেল ঈদে প্রচার হয়, বেশ দর্শক প্রিয়তাও হয়। সেই ধারাবাহিকতায় একই নির্মাতার নাটকে আমি আর জোভান জুটি হয়ে কাজটি করেছি।আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে।’

উল্লেখ্য, পিরান খানের সুরে ও তানভীর ইভান ও মাহাতিম সাকিবের কণ্ঠে থাকছে দুটি গান। নাটকটি ২২ আগস্ট এস.এ টিভিতে রাত সাড়ে ১০ টায় প্রচার করা হবে ও রাত সাড়ে ১১টায় সিডি চয়েজ এর ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি