ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

জোরারগঞ্জে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৭, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর এজেন্ট ব্যাংকিং কেন্দ্র চট্টগ্রামের মীরসরাই উপজেলার জোরারগঞ্জ বাজারে উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেন্দ্রটির উদ্বোধন করেন।

সেখানে গেষ্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা।

ব্যংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মোঃ সালেহ ইকবাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও এজেন্ট ব্যাংকিং ডিভিশন প্রধান মোঃ মাহবুব আলম, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য আলহাজ্ব জসিম উদ্দিন, মীরসরাই উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইয়াছমিন শাহীন কাকলী, জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকছুদ আহাম্মদ চৌধুরী, কালু কুমার দে ও ব্যাংকের এজেন্ট ছানা উল্লাহ নিজামী। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের বারৈয়ারহাট শাখা প্রধান মুহাম্মদ বোরহান উদ্দিন খান।

প্রধান অতিথির বক্তব্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর রূপকল্প বাস্তবায়ন ও নারীর ক্ষমতায়নে যথাযথ ভূমিকা রাখছে ইসলামী ব্যাংক। কল্যাণমূলক এসব কাজের ধারা অব্যাহত রাখতে হবে।

তিনি বলেন, দেশের প্রত্যন্ত এলাকায় ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার জন্য আধুনিক ব্যাংকিং জগতে ইসলামী ব্যাংকের নতুন নতুন সেবা কার্যক্রমের একটি অংশ হলো এজেন্ট ব্যাংকিং। এজেন্ট ব্যাংকিংয়ের মত আধুনিক ব্যাংকিং পদ্ধতিগ্রহণ করায় তিনি ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। তিনি ইসলামী ব্যাংকের সেবা গ্রহণ করার জন্য সকলের প্রতি আহবান জানান।

এসি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি