ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

জয় পৃথিবীতে আসুক চাননি শাকিব!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৮, ৬ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৪:৪১, ৬ ডিসেম্বর ২০১৭

শুরুর দিকে বিয়ে ও সন্তান জন্ম নেওয়ার খবর গোপন ছিল। এরপর চলতি বছরের এপ্রিলে একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে জয়কে নিয়ে হাজির হন মা অপু বিশ্বাস। নিজেই জানান, আমি শাকিবের স্ত্রী এবং আমাদের একমাত্র ছেলে আব্রাম খান জয়। অপ্রত্যাশিত ভাবে জয়কে মিডিয়ার সামনে আনলেও পরবর্তী সময়ে অপুর মনে হয়েছে, এভাবে আব্রামকে সবার সামনে আনা ঠিক হয়নি। তাই ছেলের প্রথম জন্মদিনকে স্মরণীয় করতে বড় আয়োজন করেন অপু। অপরদিকে শাকিবও সন্তানকে নিয়ে মিডিয়ার সামনে আসেন। নিয়মিত খোঁজ খবর নেন ছেলের। কিন্তু যে সন্তানকে নিয়ে এতো আয়োজন সেই সন্তানকে পৃথিবীতে আনতে চাননি বাবা শাকিব খান। এমনটাই অভিযোগ করেছেন অপু বিশ্বাস। এমনকি এর আগেও অপু তিনবার প্রেগনেন্ট হয়েছিলেন।

সম্প্রতি শাকিব খানের পক্ষ থেকে স্বাক্ষর করা তালাকানামা পাঠানোর খবর প্রকাশের পর সন্তানকে নিয়ে নিজের শঙ্কার কথাই জানান আলোচিত এই নায়িকা। এই মূহুর্তে সন্তান আব্রাম খান জয়কে নিয়ে বেশ চিন্তিত চিত্রনায়িকা অপু বিশ্বাস।

অপু বলেন, ‘আমাদের কী হবে তা এখন আর ভাবছি না। তবে জয়কে নিয়ে চিন্তা হচ্ছে। কারণ তাকে ছাড়া আমি বাঁচব না। এখন আর কিছু ভাবতে পারছি না।’

তবে আরও একটি বিষয় গণমাধ্যমে প্রকাশ পেয়েছে অপুর বরাত দিয়ে। জানা গেছে, জয়ের জন্মের আগে তিনবার অন্ত:স্বত্ত্বা হয়েছিলেন অপু। কিন্তু শাকিবের চাপে তিনবার-ই অ্যাবরশন (গর্ভপাত) করান তিনি। এমনকি জয়ের ক্ষেত্রেও এমনটি চেয়েছিলেন শাকিব। এমনটাই দাবি করেছেন অপু বিশ্বাস।

অপু গণমাধ্যমকে বলেন, শাকিবের আপত্তির কারণে আমাকে তিনবার গর্ভপাত করাতে হয়। জয় যখন গর্ভে আসে তখনও অ্যাবরশন করানোর জন্য আমাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে পাঠায় শাকিব। সেখানকার চিকিৎসক জানান, যেহেতু আগে তিনবার গর্ভপাত হয়ে গেছে আর নতুন করে কনসেপ্টের সময় ৪ মাস হয়ে গেছে, সেহেতু গর্ভপাত করানো হবে ঝুঁকিপূর্ণ। এরপর শাকিব আমাকে কলকাতা পাঠায় গর্ভপাত করানোর জন্য। সেখানকার চিকিৎসকরাও অ্যাবরশন করতে অস্বীকৃতি জানান। তখন আমি সন্তান জন্মদানের সিদ্ধান্ত নিই। আর এতেই শাকিব আমার ওপর খেপে যায়। তার সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে।

এদিকে, হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে নোলক নামের একটি সিনেমার শুটিংয়ে এখন ব্যস্ত আছেন শাকিব খান। সিনেমাতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা ববি। আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত চলবে এই ছবির শুটিং। এরপর শাকিবের দেশে ফেরার কথা রয়েছে।

উল্লেখ্য, চলচ্চিত্রের জনপ্রিয় এই জুটি ২০০৮ সালে গোপনে বিয়ে করেন। এরপর দীর্ঘ দিন বিয়ের কথা গোপন রাখেন তারা। গত বছর ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় আব্রাম খানের। এটাও গোপন রাখা হয়। অবশেষে গত ১০ এপ্রিল বিকালে সাত মাসের ছেলেকে সঙ্গে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে সব প্রকাশ করেন অপু বিশ্বাস। শাকিব প্রথম দিকে ক্ষুব্ধ হলেও পরে সবকিছু স্বীকার করেন এবং অপুর সঙ্গে সুখের সংসার পাতবেন বলে জানান।

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি