ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

জয় বাংলার অস্বীকারকারীরা মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১২, ১৬ ডিসেম্বর ২০১৭

জয় বাংলা আমাদের মুক্তিযুদ্ধের রণধ্বণী। এই মুক্তিযুদ্ধের রণধ্বনী জয়বাংলাকে যারা অস্বীকার করে, যারা ধারণ করে না, যারা উচ্চারণ করে না তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না। তারা মুক্তিযুদ্ধের চেতনার বিরোধী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার বিকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে থেকে ১৬ ডিসেম্বর উপলক্ষে বিজয় দিবসের র‌্যালির উদ্বোধন করেন ওবায়দুল কাদের। ট্রাকের ওপর অস্থায়ী মঞ্চে দাড়িয়ে র‌্যালি উদ্বোধনের প্রাক্কালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে, বঙ্গবন্ধুর আওয়ামী লীগকে বাঁচাতে হলে, শেখ হাসিনার আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচন এই ডিসেম্বরের পরের  ডিসেম্বরের মধ্যে অনুষ্ঠিত হবে। সামনের নির্বাচনে আমাদের প্রতিপক্ষ বিএনপির নেতৃত্বে জয় বাংলা বিরোধী সাম্প্রদায়িক শক্তি ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী বিএনপির সঙ্গে। এই নির্বাচনে বঙ্গবন্ধুর আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে ইনশাআল্লাহ আমরা বিজয়ী হব। বিজয়ের পতাকা আমরা উড্ডীন করবো। তাই আজকে জয় বাংরা শ্লোগান দিয়ে আমরা ঐক্যবদ্ধ হবো।

তিনি বলেন, আজ আমরা সবাই ঐক্যবদ্ধ। সবাই এক। এ সময় সমবেতদের নিয়ে ‘নৌকা’, ‘শেখ হাসিনা’, ‘আরও জোরে’, ‘নৌকা’, ‘শেরেবাংলার নৌকা’, ‘মওলানা ভাসানীর নৌকা’, ‘বঙ্গবন্ধুর নৌকা’, ‘শেখ হাসিনার নৌকা’- এসব স্লোগান দেন।

এসময় ওবায়দুল কাদের নেতাকর্মীদেরকে জয় বাংলা শ্লোগান দেওয়ার জন্য উজ্জীবিত করেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে র‌্যালিতে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, অপু উকিলসহ আরো অনেকে।

 এসি/  এআর

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি