ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

রসিক নির্বাচন

জয় সুনিশ্চিত : ঝন্টু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৩, ২১ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৪:১৭, ২১ ডিসেম্বর ২০১৭

রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে নিজের জয় সুনিশ্চিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টু। আজ বৃহস্পতিবার সকাল ১০টা ৫ মিনিটের দিকে নগরীর সালেমা বালিকা উচ্চ বিদ্যালয়ে ভোট দেওয়ার পর সাংবাদিকদের তিনি এ কথা জানান।

ঝন্টু বলেন, উৎসব মুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। এ পরিবেশ অব্যাহত থাকলে জয় সুনিশ্চিত। জয়ী হলে প্রধানমন্ত্রীর কাছ থেকে টাকা এনে রংপুরের উন্নয়ন করবো।

তিনি আরও বলেন, যদি সুষ্ঠুভাবে ভোট হয়, ফলাফল মেনে না নেওয়ার কোনো কারণ নাই। আমরা হারলে লাঠিও আনতে বলি নাই, রক্তের বন্যা বহাতেও বলি নাই। অনেকে বলছেন, তারা হেরে গেলে নাকি রক্তের বন্যা বহাবেন। তাদের নাকি আড়াই হাতের লাঠি তৈরি হয়ে আছে! আমি জানি না, এ লাঠি তারা রংপুরবাসীর জন্য কোনখানে ব্যবহার করবেন। যাদের ভোট নিয়ে নির্বাচিত হবেন, তাঁদেরকেই আড়াই হাত লাঠি দিয়ে ভয় দেখিয়ে, মেরে বা পরে মারব- এই রকম বক্তব্য দেওয়া হচ্ছে।

রংপুরবাসী তাদের ভোটের মাধ্যমে আড়াই হাত লাঠির জবাব দিবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন সাবেক এ মেয়র।

আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে একযোগে ৩৩টি ওয়ার্ডের ১৯৩টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোট চলবে বিকাল ৪টা পর্যন্ত। এবারই প্রথম এ সিটিতে মেয়র প্রার্থীরা দলীয় প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

 

//এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি