ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

জয়কে নিয়ে আবারও ওমর সানীর সতর্ক বার্তা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫১, ১১ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৩:৫৪, ১১ ডিসেম্বর ২০১৭

জয়-ওমর সানীর মধ্যে তর্কাতর্কি তুঙ্গে। শুরু হয়েছে পাল্টাপাল্টি জবাব দেওয়া। তবে জয় ওমর সানীর বক্তব্যে প্রথমদিকে কিছু না মন্তব্য করলেও সম্প্রতি একটি অনুষ্ঠানের সেটে বসে তারকাদের নিয়ে লাইভ ভিডিওতে ওমর সানীর মন্তব্যের বিষয়ে কথা বলেন। সেই ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে। এরপর নতুন করে আবারও ওমর সানী তার ফেসবুকে জয় এর অনুষ্ঠানের ফিরিস্তি তুলে ধরেন। সেখানে তারকাদের সঙ্গে কেমন আচরণ ও প্রশ্ন করেছেন তা নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করেছেন ওমর সানী। যেখানে তিনি সেন্স অব হিউমারে আগত কয়েকজন তারকার ছবিও পোস্ট করেছেন।

ওমর সানী তার ফেসবুকে লিখেছেন :

‘জয়ের সেন্স অব হিউমার নিয়ে আমি আগে একবার বলেছি। আবারও বলছি। কিছু বিষয় আমি ক্লিয়ার করতে চাই -

১। মৌসুমীকে সে আপা বলে, আপার প্রতি যে সম্মান দেখাতে হয় তা কি সে দেখিয়েছে তার অনুষ্ঠানে? সে কি করে বলে যদি ওমর সানী ভাই আপনাকে বিয়ে না করতো তাহলে আমি করতাম। এটা কোন ধরনের ভদ্রতা?

২। শাবনূরকে সে বলেছে তার সন্তানের চেহারা কেন রিয়াজের মত? এটা কি অশ্লীলতা নয়?

৩। মাহিয়া মাহীকে সে বলেছে স্বামী থাকা স্বত্তেও সে বর্তমানে জাজের সাথে লিভ টুগেদার করছে কি? কোন অনুষ্ঠানে ব্যক্তিগত বিষয় তুলে আনার নামই কি সেন্স অব হিউমার?

৪। জননন্দিত কথাসাহিত্যিক হূমায়ুন আহমেদ সাহেবের স্ত্রী শাওনকে সে বলেছে স্যারের অবর্তমানে সে তাকে বিয়ে করতে পারে কিনা। এটা কেমন প্রস্তাব? কোন ভদ্রলোক এমন কথা ক্যামেরার সামনে বলতে পারে?

৫। বিশিষ্ট রাজনীতিবিদ শামীম ওসমান সাহেবকে সে বলেছে তিনি মৌসুমীকে নিয়ে লং ড্রাইভে যেতে চান কিনা। এখানে মৌসুমী কেন আসবে? সে কোন রাজনীতির সাথে জড়িত নয়, তাহলে কেন তাকে জড়ানো হবে এসব বিষয়ে?

আমি যাদের নাম বললাম তাদের কাছে প্রশ্ন রাখছি, আমি ওমর সানী ঠিক নাকি জয় ঠিক? যদি তারা বলেন জয়ই ঠিক তাহলে আমি ওমর সানী তাকে ফোন করে স্যরি বলবো। পা ধরে ক্ষমা চাইবো শ্রদ্ধেয় এ,টি,এম শামসুজ্জামান সাহেবের কাছে, কারন তিনি নাকি আমাকে স্টুপিড বলেছেন। বাবার বয়সী গুরুজন আমাকে বকা দিতেই পারেন, ভুল করলে তিনি ধরিয়ে দেবেন আবার ভালো কাজ করলে বুকে টেনে নিবেন এটাই তো স্বাভাবিক। শ্রদ্ধাভাজন ব্যক্তিদের কি করে সম্মান দিতে হয় তা আমি জানি, আবার ছোটদের কি করে স্নেহ করতে হয় তাও আমি জানি। আমার জায়গায় আমি সৎ, জয় তুমি কি তোমার কাছে সৎ?’

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি