ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

জয়ের জন্য খেলবে বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৪, ১৫ অক্টোবর ২০১৭ | আপডেট: ২১:৩৪, ১৫ অক্টোবর ২০১৭

টেস্টে ২-০ ব্যবধানে ধবলধোলাইয়ের পর ওয়ানডের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচেও হেরেছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা সফরটা খুব বাজে কাটছে টাইগারদের। তবে সব ব্যর্থতা ভুলে  আজ ঘুরে দাঁড়ানোর সুযোগ রয়েছে বাংলাদেশের সামনে। আজ থেকে প্রোটিয়াদের বিপক্ষে শুরু হচ্ছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। কিম্বার্লিতে বাংলাদেশ সময় দুপুর ২টায় মুখোমুখি হবে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। তবে আজ জয়ের জন্যই খেলবে বাংলাদেশ। এমনটাই ইঙ্গিত পাওয়া গেছে টাইগার অধিনায়কের বক্তব্যে। তিনি আক্রমনাত্মক ক্রিকেট খেলার আহবান জানিয়েছেন সতীর্থদের।

ঘরের মাঠে ক্রিকেট পরাশক্তি অষ্ট্রেলিয়ার সঙ্গে টেস্ট সিরিজ ভাগাভাগি করা বাংলাদেশ দল দক্ষিণ আফ্রিকা সফরে গিয়েই যেন নিজেদের হারিয়ে খুঁজছে। নখ-দন্তহীন বোলিংয়ের পাশাপাশি বাজে ব্যাটিংয়ে প্রোটিয়াদের বিপক্ষে বলতে গেলে পাত্তাই পায়নি মুশফিক-তামিম-মুস্তাফিজরা।

তবে টেস্টের তুলনায় বাংলাদেশ ওয়ানডেতে ভালো দল। এছাড়া দলে ফিরেছেন ওয়ানডের দলপতি মাশরাফি বিন মুর্তজা ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ওয়ানডেতে তাই ভাল কিছু প্রত্যাশা করাই যায়।

এদিকে ওয়ানডের জার্সিতে দক্ষিণ আফ্রিকা দলে দেখা যাবে আক্রমণাত্মক ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সকে। তার সঙ্গে দেখা যেতে পারে জেপি ডুমিনি ও মিডলঅর্ডারের আগ্রাসী ব্যাটসম্যান ডেভিড মিলারকেও। ২২তম প্রোটিয়া ক্রিকেটার হিসেবে নিজেদের শততম ওয়ানডে ম্যাচের মাইলফলকে পা রাখতে পারেন মিলার।

 

এমআর/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি