ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

জয়ের স্বপ্ন নিয়ে রাশিয়া পাড়ি দিয়েছে ফ্রান্স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৫, ১১ জুন ২০১৮ | আপডেট: ১৪:৪২, ১১ জুন ২০১৮

দ্বিতীয় বিশ্বকাপ জয়ের স্বপ্ন নিয়ে রাশিয়া পাড়ি দিয়েছে ফ্রান্স। সময়ের আলোচিত তারকা সালাহ’র মিশর, দুইবারের চ্যাম্পিয়ন উরুগুয়ে আর মরোক্কোও রাশিয়ায় পৌছেছে নতুন কিছুর আশায়।

বিশ্বকাপের প্রস্তুতি শেষ। এবার মাঠে নামার পালা। তাই স্বাগতিক রাশিয়া উড়ে আসছে অংশগ্রহণকারী দলগুলো। এ ধারাবাহিকতায় উরুগুয়ে ও মিশরও  পৌছেছে রাশিয়া। রয়েছে একই গ্র“পে। এ গ্র“পে ১৪ জুন প্রথম দিনই একে অপরের বিপক্ষে মাঠে নামবে তারা। এরপর ২১ জুন উরুগুয়ে সৌদি আরব ও মিশর রাশিয়ার সাথে আর ২৫ জুন উরুগুয়ে রাশিয়ার বিপক্ষে এবং মিশর সৌদি আরবের বিপক্ষে মাঠে নামবে।

১৯৯৮ সালের বিশ্বকাপ জেতা ফ্রান্স আর অস্ট্রেলিয়াও পা রেখেছে রাশিয়ায়। রয়েছে একই গ্র“পে। ১৬ জুন একে অপরের বিপক্ষে ম্যাচ দিয়েই সি গ্র“পে বিশ্বকাপ মিশন শুরু করবে তারা। এরপর ২১ জুন ফ্রান্স, পেরু ও অস্ট্রেলিয়া ডেনমার্কের বিপক্ষে খেলবে। আর ২৬ জুন ফ্রান্স ডেনমার্কের বিপক্ষে ও অস্ট্রেলিয়া পেরুর বিপক্ষে মাঠে নামবে।

পঞ্চম বারের মতো বিশ্বকাপে আফ্রিকান প্রতিনিধি মরোক্কো। বিশ্বকাপে কম সুযোগ পেলেও এবার চমক দেখাতে চায় তারা। বি গ্র“পে ১৫ জুন ইরান, ২০ জুন পর্তুগাল ও ২৫ জুন স্পেনের বিপক্ষে মাঠে নামবে মরোক্কো।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি