ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঝড়ো বৃষ্টিতে নগর জীবনে স্বস্তি (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৩, ২২ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৯:০৪, ২২ এপ্রিল ২০১৮

আকাশের গুড়ুম গুড়ুম ডাক আর ঝড়-বৃষ্টির ঝাপটা উত্তাপ নগরীতে নিয়ে এসেছে শীতলতার পরশ। তাই চৈত্রের তীব্র তাপদাহে সন্ধ্যার এক পশলা বৃষ্টিতে জনজীবনে নেমে এসেছে স্বস্তি।

সকাল থেকেই তীব্র তাপদাহ পড়তে শুরু করে। গরমে অতীষ্ঠ হয়ে মানুষজনদের অনেককেই ছাতা হাতে রোদ ঠেকাতে দেখা গেছে। তবে বিকালের দিকে আকাশের পরিস্থিতি পাল্টাতে থাকে। এরপর সন্ধ্যা ৬টার দিকে শুরু হয় বৃষ্টি। সঙ্গে ঝড়ো বাতাস।

এদিকে বৃষ্টির সঙ্গে ঝড়ো বাতাস উপভোগ করতে নগরীর ছাদে ছাদে ঝড়ো হয়েছে তরুণ-তরুণীরা। কেউবা আবার বেরিয়েছে রাস্তায়। হৈ-হুল্লোড় আনন্দে মেতে উঠেছে শিশু-তরুণরা।

নগরীর ব্যস্ত মানুষজনও অফিসে বসে বৃষ্টি উপভোগ করেছে। গত কয়েক দিনের গরমে মানুষের জীবন যখন অতিষ্ঠ, ঠিক সে সময় এক পশলা বৃষ্টি মানুষে মাঝে কিছুটা হলেও স্বস্তি এনে দিয়েছে।

আজ রোববার বিকাল ৬টার দিকে হঠৎকরেই আকাশ কিছুটা মেঘাচ্ছন হয়ে বৃষ্টি শুরু হয়। বৃষ্টির সঙ্গে আকাশের গুড়ুম গুড়ুম ডাক, যেন কালবৈশাখীর সময় গ্রাম্য পরিবেশকে চোখের সামনে নিয়ে এসেছে।

এদিকে অকস্মাৎ বৃষ্টি নামায় ঘর থেকে বের হওয়া মানুষদের কিছুটা ভোগান্তিতে পড়তে হয়েছে। অনেককে দৌড়াদৌড়ি করে বিভিন্ন মার্কেট ও বিপণী বিতাণে গিয়ে অবস্থান করতে দেখা গেছে।

এমজে/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি