ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

টরন্টোয় বন্যার্তদের সহায়তায় ‘কনসার্ট ফর বাংলাদেশ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৩, ১৯ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৭:৩৩, ২৭ সেপ্টেম্বর ২০১৭

বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় দুর্গতের সাহায্যার্থে ত্রাণ সংগ্রহের জন্য কানাডার টরন্টোয় ‘কনসার্ট ফর বাংলাদেশ’ আয়োজন করা হয়। কানাডা এবং বাংলাদেশভিত্তিক দাতব্য প্রতিষ্ঠান হোপ বাংলাদেশ ফাউন্ডেশন এ কনসার্টের আয়োজন করে।

গত রোববার (১০ সেপ্টেম্বর) অনুষ্ঠিত কনসার্টের পুরো সময় "জলে ভেজা ক্যানভাস" শিরোনামে ছবি এঁকে তহবিল সংগ্রহ করা হয়।

অনুষ্ঠান থেকে সংগৃহীত অর্থ বাংলাদেশের বন্যা পরবর্তী কার্যক্রমের অংশ হিসেবে কৃষকদের মাঝে বন্টন করা হবে বলে জানিয়েছেন হোপ বাংলাদেশ ফাউন্ডেশন এর পরিচালকবৃন্দ।

শহরের গ্র্যান্ড প্যালেস কনভেনশন সেন্টারে আয়োজিত এই কনসার্টে কবি, সাহিত্যিক, সাংবাদিক, ব্যবসায়ী ছাড়াও সর্বস্তরের জনগণের উপস্থিতি কনসার্টকে টরন্টোবাসীর একটি মিলনমেলায় পরিণত করে।

কনসার্টের মূল আকর্ষণ ছিলেন কিংবদন্তী শিল্পী উইনিং ব্যান্ডের চন্দন জামান আলী, আর্ক ব্যান্ডের টুলু আশিকুজ্জামান এবং তার নতুন ব্যান্ড Tulu & The Lightmen, ডি- রকস্টার শুভ, দুধ-ভাত ব্যান্ড, মামুন, ইন্টু এবং মঞ্জু জুটি, রিংকু, রাগীব, এবং ফাহিম আজীজ।

পুরো কনসার্টের সাউন্ডের সার্বিক দায়িত্বে ছিলেন ট্র্যাপ ব্যান্ডের মোহাম্মদ মাহবুবুল হক, পরিচালনায় ডি-রক স্টার শুভ এবং শমী সাত্তার। এছাড়া মিউজিকাল হ্যান্ডসের দায়িত্বে ছিলেন রাজীব এবং ধ্রুব ড্রামস, সোহেল লীড গীটার, পল বেইজ গীটার, শামী সাত্তার এবং মেহেদী কী-বোর্ডে এবং রনি পালমারসহ স্বনামধন্য যন্ত্র সঙ্গীত শিল্পীবৃন্দ।

শহরে বসবাসকারী সঙ্গীত শিল্পী এবং যন্ত্র সঙ্গীত শিল্পীদের অংশগ্রহণে প্রাণবন্ত হয়ে ওঠে এই আয়োজন। কনসার্টে ছবি আঁকেন শিল্পী শ্যামল বসাক। এছাড়া ও Fore Fest Media পুরো অনুষ্ঠানের সময় স্বনামধন্য ফটোগ্রাফারদের দিয়ে অংশগ্রহণকারী দর্শকদের পোট্রেট তুলে দেন।

কনসার্ট ফর বাংলাদেশের সার্বিক সহযোগিতায় ছিল ঘরোয়া রেস্টুরেন্ট, কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব কানাডা এবং জালালাবাদ এসোসিয়েশন টরন্টো।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি