ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

টাইগার জিন্দা হ্যায়-এর প্রথম গানেই বাজিমাত (ভিডিও দেখুন)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৬, ২১ নভেম্বর ২০১৭ | আপডেট: ১০:২৩, ২২ নভেম্বর ২০১৭

টাইগার সিনেমার সিকোয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’ এর প্রথম গান আজ মঙ্গলবার প্রকাশিত হয়েছে। ‘সোয়াগ সে কারেঙ্গে সাব কা সোয়াগাত’ শিরোনামে গানটি ইউটিউবেও এখন পাওয়া যাচ্ছে।

গত সপ্তাহে ছবিটির নির্মাণকারী প্রতিষ্ঠান ইয়াশ রাজ ফিল্মস থেকে গানটি প্রকাশের খবর বের হওয়ার পর থেকেই গানটিকে ঘিরে বলিউড প্রেমীদের মধ্যে আগ্রহ বাড়তে থাকে।

২০১২ সালে মুক্তি পাওয়া ‘এক থা টাইগার’ সিনেমার এ সিকোয়েলটির পরিচালক আলি আব্বাস জাফর বলেন, “গানটির ভিডিও নির্মাণে আমরা প্রায় ১০০ জন পেশাদার নৃত্যশিল্পী নিয়েছিলাম। তবে ক্যাটরিনার ওপর থেকে দর্শকের চোখ সরবে না; এটুকু বলতে পারি।”

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানায়, গ্রীসের বিভিন্ন স্থানে গানটির দৃশ্যায়ন করা হয়। গানটিতে ক্যাটরিনার আবেদনময়ী নাচ এবং সালমান খানের স্বভাবসুলভ ‘ভাইগিরি’ ভঙ্গি দেখা যায়।

গানের কথাগুলো খুব একটা আহামরী না হলেও প্রকাশের ২৪ ঘণ্টা না পেরোতেই ৩৪লক্ষেরও বেশি বার ইউটিউবে ২ মিনিট ৫০ সেকেন্ডের এ গানটি দেখেছেন দর্শকেরা।

‘এক থা টাইগার’ সিনেমাতে দেখা যায়, ভারত ও পাকিস্তান দুই দেশের দুই গোয়েন্দা স্পাই টাইগার (সালমান) এবং জয়া (ক্যাট)। বিভিন্ন মিশনে একে অপরের শত্রু থেকে প্রণয়ে আবদ্ধ হওয়া টাইগার ও জয়া নিজ নিজ দেশের সরকার থেকে পালিয়ে বেড়ায় প্রথম সিনেমায়। অন্যদিকে ‘টাইগার জিন্দা হ্যায়’-তে দেখা যাবে, সালমান এবং জয়া’র এখন একটাই মিশন। আর তা হল শান্তি প্রতিষ্ঠা।

আগামী ২২ ডিসেম্বর মুক্তি পেতে যাওয়া সিনেমাটি এ বছরের বহুল প্রতিক্ষীত সিনেমাগুলোর একটি।

সূত্রঃ এনডি টিভি

এসএইচএস/টিকে

 

ভিডিওটি দেখুন

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি