ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

টালিউড নায়িকাদের পারিশ্রমিক কার কত?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৪, ২৩ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৪:১৮, ২৩ অক্টোবর ২০১৭

বর্তমানে টালিউড শাসন করছেন শুভশ্রী, মিমি চক্রবর্তী, পায়েল সরকার, রাইমা সেন, ঋত্বিকা, কোয়েল মল্লিক, পাওলি দাম, শ্রাবন্তী, নুসরাত, সায়ন্তিকা। এদের মধ্যে পারফর্মমেন্সে এগিয়ে আছেন শ্রাবন্তী, শুভশ্রী, মিমি চক্রবর্তী। তবে একটি সিনেমার জন্য কে কত পারিশ্রমিক নিচ্ছেন এই খবর জানতে আগ্রহ অনেকেরই। আর এ খবর যদি জানা যায় তবে বোঝা যাবে টলিডের সবচেয়ে দামি নায়িকা কে? জেনে নিন কে কত পারিশ্রমিক নেন -

 শুভশ্রী

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পারিশ্রমিক ২৩ লাখ রুপি, প্রতিটি ফিল্মের জন্য। শুনতে কিছুটা অবা লাগলেও টলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী কোয়েল ও ঋতুপর্ণাকেও পারিশ্রমিকের বিচারে শুভশ্রী ছাপিয়ে গেছেন বলেই সূত্রের খবর।

কোয়েল মল্লিক

বাংলা চলচ্চিত্র জগতে অন্যতম প্রখ্যাত অভিনেত্রী কোয়েল মল্লিক। বলা যায় এই মুহুর্তে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। প্রতি ফিল্মের জন্য কোয়েল মল্লিক ২০ লাখ রুপি পারিশ্রমিক নেন।

শ্রাবন্তী

প্রতিটি ফিল্মের জন্য শ্রাবন্তী পারিশ্রমিক হিসাবে পান ১৮ লাখ রুপি। বাণিজ্যিক বাংলা ছবিতে শ্রাবন্তী বেশ নাম অর্জন করেছেন।

মিমি চক্রবর্তী

এই সুন্দরী অভিনেত্রীর পারিশ্রমিক ১৭ লাখ রুপি প্রতি ফিল্ম পিছু। সিরিয়ালে অভিনয় দিয়ে তাঁর কেরিয়ার শুরু হলেও, তিনি দিনে দিনে নিজের দক্ষতায় টলিউডে প্রথম সারির অভিনেত্রী হিসাবে উঠে এসেছেন।

নুসরাত জাহান

বাংলা চলচ্চিত্র জগতে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। একের পর এক হিট ছবির নায়িকা নুসরাত ছবি পিছু ১৫ লাখ রুপি করে পারিশ্রমিক নেন।

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়

অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় প্রত্যেকটি ফিল্ম পিছু ১৪ লাখ রুপি করে পারিশ্রমকি নেন। এই মুহুর্তে বাণিজ্যিক বাংলা ছবিতে তাঁর জনপ্রিয়তা বেশ ভালো।

ঋতুপর্ণা সেনগুপ্তা

বাংলা চলচ্চিত্রে নব্বইয়ের দশক একাই মাত করে রেখেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এই অভিনেত্রীর জনপ্রিয়তা এখনও কিছু কম নয়। তাঁর প্রতি সিনেমার পারিশ্রমিক ১১ লাখ রুপি।

পাওলি দাম

টলিউডের আরেক নামী অভিনেত্রী তথা দক্ষ নায়িকা পাওলি দাম প্রতি ফিল্ম পিছু ১০ লাখ রুপি করে পারিশ্রমিক নেন। বাংলা চলচ্চিত্রের সমান্তরাল ছবিতে পাওলি যেভাবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন তা প্রশংসনীয়।

রাইমা সেন

বাংলা চলচ্চিত্রে যে সকল অভিনেত্রী রয়েছেন তাঁদের মধ্যে অন্যতম দক্ষ অভিনেত্রী রাইমা সেন। স্বনামধন্যা অভিনেত্রীর পরিবারের সন্তান এই নায়িকার পারিশ্রমিক প্রতিটি সিনেমা পিছু ৭ লাখ রুমি।

পায়েল সরকার

পায়েল সরকার প্রতিটি সিনেমা পিছু ৮ লাখ রুপি পারিশ্রমিক হিসাবে নেন। টলিউডের এই মিষ্টি নায়িকা নিজেকে দিন দিন পরিণত করেছেন বাণিজ্যিক ছবি থেকে সমান্তরাল ছবিতে।

উল্লেখ্য, বর্তমানে টলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেন শুভশ্রী গাঙ্গুলি।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

এসএ/ এআর

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি