ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

টিকে থাকতে চান মেহজাবিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫০, ২৩ এপ্রিল ২০১৮

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন। মিডিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করার সংগ্রামে প্রতিনিয়ত এগিয়ে চলছেন এই তারকা। সেই ক্ষেত্রে অনেকটা জয়ীও হয়েছেন তিনি। কারণ একের পর এক দর্শকপ্রিয় নাটক উপহার দিচ্ছেন তিনি। পেয়েছেন সব শ্রেণীর দর্শকদের ভালোবাসা। তবে এখনও টার্গেট পূরণ হয়নি তার। একজন সফল অভিনেত্রী হিসেবে মিডিয়ায় টিকে থাকতে চান বড় ছেলের এই নায়িকা।

এ বিষয়ে মেহজাবিন বলেন, ‘দর্শকদের পাশাপাশি ‘বড় ছেলে’ নাটকটির জন্য সিনিয়র শিল্পীদের কাছ থেকেও বেশ প্রশংসা পেয়েছি। আমার জন্য এটি অনেক বড় পাওয়া। চলতি বছরেও আমার অভিনীত নাটকগুলো দর্শক বেশ ভালোভাবে গ্রহণ করেছেন। দর্শকের এই ভালোবাসা আমাকে ভালো কাজ করার জন্য অনেুপ্রেরণা দেয়। সত্যি বলতে, একজন শিল্পীর টিকে থাকার জন্য প্রয়োজন দর্শকের ভালোবাসা।’

মেহজাবিন সাধারণত গতানুগতিক নাটকে অভিনয় করেন না। নাটকের সংখ্যা না বাড়িয়ে দর্শকদের মনে দাগ কাটার মতো গল্প ও চরিত্রের নাটকেই শুধু অভিনয় করতে চান তিনি। তাইতো এবার বৈশাখে তাকে শুধু একটি নাটকে দেখা গেছে। ইমরাউল রাফাত পরিচালিত এ নাটকটির নাম ‘পরিচয়’।

নাটকে নিজের চরিত্রটি শতভাগ তুলে ধরার বিষয়ে তিনি বলেন, ‘আমি আগে নাটকের স্কীপ্ট পড়েনি। আমার চরিত্রটি বোঝার চেষ্টা করি। তারপর চরিত্রে প্রবেশ করি। আমি যে সময়টুকু স্পটে থাকি তখন পুরোটাই গল্পের চরিত্রের মধ্যে ডুবে থাকি। এছাড়া পরিচালকের চাওয়ানুযায়ী চরিত্রটি রূপ দেয়ার চেষ্টা করি। একটি চরিত্র কিভাবে ফুটিয়ে তুললে দর্শক গ্রহণ করবে সেটি নির্মাতা অনেক ভালো বোঝেন বলে আমি মনে করি।’

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল ছিল মেহজাবিনের জন্মদিন। পরিবার, সহকর্মী ও বন্ধুদের সঙ্গেই দিনটি কাটান তিনি।

২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন মেহজাবিন। তার অভিনীত প্রথম নাটক ছিল ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে’। এরপর তিনি ‘মাঝে মাঝে তব দেখা পাই’, ‘কল সেন্টার’, ‘আজও ভালোবাসি মনে মনে’, ও ‘হাসো আন লিমিটেডসহ’ বেশকিছু দর্শকপ্রিয় নাটক উপহার দেন।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি