ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ট্রাম্পের আইনজীবীর বিরুদ্ধে পর্নতারকার মামলা স্থগিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৫, ২৮ এপ্রিল ২০১৮ | আপডেট: ১২:৫৮, ২৮ এপ্রিল ২০১৮

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের আইজীবী মাইকেল কোহেনের বিরুদ্ধে পর্নোতারকা ডেনিয়েল স্টর্মির করা মামলা ৯০ দিনের জন্য স্থগিত করেছেন আদালত। বিচারক জেমস অথেরো বলেন, এ মামলা চলতে থাকলে কোহেনের সাংবিধানিক অধিকার বিপদের মুখে পড়তে পারে।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের বিষয়টি গোপন রাখতে ২০১৬ সালে স্টর্মিকে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন কোহেন। ওই সময় একটি গোপন চুক্তি হয় কোহেন ও স্টর্মির মধ্যে। ওই চুক্তির আওতায় কোহেন ও স্টর্মি দুজনকেই নীরব থাকার কথা বলা হয়।

লস অ্যাঞ্জেলসের জেলা জজ অথেরো বলেন, কোহেনের বিরুদ্ধে এ মামলাটি দেওয়ানি না ফৌজদারি আদালতে হবে, তা নিয়ে দ্বন্দ্ব দেখা দিয়েছে। তাই কোহেনের আইজীবী ৩ মাসের স্থগিতাদেশ চাওয়ায় আদালত স্থগিতাদেশ মঞ্জুর করলো।

আদালতে বক্তব্য দেওয়াকালে কোহেন বলেন, ফৌজদারি অপরাধের অভিযোগে তিনি আদালতে কোনো জবানবন্দি দিলে, তা নিউইয়র্কের ফৌজদারি তদন্তের উপর প্রভাব পড়তে পারে। এরইমধ্যে কোহেনের বাড়িতে অভিযান চালিয়েছে এফবিআই। স্টর্মির সঙ্গে গোপন চুক্তির দলিলটি উদ্ধারে ওই অভিযান চালানো হয়েছিল। তবে গোয়েন্দা সংস্থার লোকজনকে খালি হাতে ফিরে যেতে হয়েছে।

সূত্র: বিবিসি
এমজে/

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি