ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ট্রেলারে নজর কাড়ল ‘আহারে মন’ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৪, ২৪ মে ২০১৮ | আপডেট: ১০:৫২, ২৪ মে ২০১৮

পর্দার চরিত্রের মন। বাস্তব দুনিয়ার মন। ভাবঘুরে মন। বৃদ্ধ বয়সে ছেলেমানুষি মন। খেয়ালি মন। সেই মন বোঝা বড় কঠিন। কারণ মন কখনও পাগল। কখনও সে অবুঝ। আবার কখনও অচেনা। হরেক মনের ইতিকথা দিয়ে তৈরি প্রতীমের ‘আহারে মন’। নানা মনের মিশেলে সামনে আসলো ‘আহারে মন’ ট্রেলার।

প্রথম ঝলকেই মন ছুঁয়ে গেছে সিনেপ্রীদের। সঙ্গে মনে ধরেছে টালিউডেরও। একের পর এক মন ভালো করা টুইট আসছে অভিনেতা-অভিনেত্রীদের কাছে থেকে।

ষাট সেকেন্ডের ট্রেলারে বন্দি হয়েছে মনের নানান মুহূর্ত। সঙ্গে কখনও এসেছে পার্নো। কখনও অঞ্জন চৌধুরী আবার কখনও পাওলি, মমতা শঙ্কর আদিল হুসেন, অঞ্জন দত্ত, ঋত্বিক চক্রবর্তী ও চিত্রাঙ্গদা চক্রবর্তী। আর এসেছে তাদের মনের নানা কথা।
আলাদা আলাদা গল্পকে এক সুতায় বেঁধেছেন পরিচালক। তিনি জানিয়েছেন, ‘চারটি আলাদা লাভ স্টোরি। কিন্তু কানেক্টেড। কোথাও গিয়ে একটাই গল্প হয়ে যায়। যাদের হয়তো আমরা প্রেমের সঙ্গে অ্যাসোসিয়েট করি না, এটা তাদের প্রেমের গল্প।’

পরিচালকের কথায়, ‘আহারে মন আসলে সেলিব্রেশন অব গ্রেট অ্যাক্টিং। আমাদের যত ভালো ভালো অভিনেতা রয়েছেন, তাদের ভালো অভিনয়ের সেলিব্রেশন। একমাত্র আদিল ছাড়া সকলের সঙ্গেই আগে কাজ করেছি। প্রত্যেককে ভেবেই চরিত্রগুলো লেখা।’
উল্লেখ্য, ‘পাঁচ অধ্যায়’ দিয়ে সিনেপর্দায় হাতেখড়ি প্রতীমের। তবে ছক্কা হাঁকান ‘সাহেব বিবি গোলাম’ রসায়নে। আগামী জুন মাসের ২৯ তারিখ মুক্তি পাবে প্রতীমের এই মনের কোলাজ।


সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি