ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ডক্টরস অ্যাপয়েন্টমেন্ট সুবিধা যুক্ত করল ‘হেলথলিংক-৭৮৯’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫২, ২১ জানুয়ারি ২০১৮

‘ডক্টরস অ্যাপয়েন্টমেন্ট’ সেবা চালু করল মোবাইল সংযোগ সেবা দেওয়া প্রতিষ্ঠান বাংলালিংক। অপরাটেরটির ভ্যালু অ্যাডেড সার্ভিস ‘হেলথলিংক-৭৮৯’ এর মাধ্যমে পাওয়া যাবে এ সেবা।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, নতুন এই সেবার মাধ্যমে বাংলালিংক গ্রাহকরা ফোন কলের মাধ্যমে সহজেই বিশেষজ্ঞ চিকিৎসকদের অ্যাপয়েন্টমেন্ট বা সাক্ষাতের সময় নির্ধারিত করে নিতে পারবেন।

গ্রাহকদের প্রয়োজনের মুহূর্তে চিকিৎসকদের অ্যাপয়েন্টমেন্ট নেওয়ার পদ্ধতি সহজতর করার উদ্দেশ্যে এই বিশেষ সেবা চালু করা হয়েছে বলেও জানায় বাংলালিংক।

বাংলালিংক নম্বর থেকে ৭৮৯ ডায়াল করে এই সেবা পাওয়া যাবে। ফোনকলের মাধ্যমে বিশেষভাবে প্রশিক্ষিত স্বাস্থ্য সেবাদানকারীরা গ্রাহকদের প্রাথমিক স্বাস্থ্য পরামর্শ দেওয়ার পাশাপাশি তাদের শারীরিক অবস্থা ও অবস্থানের ভিত্তিতে উপযুক্ত চিকিৎসকদের অ্যাপয়েন্টমেন্ট প্রদান করবেন।

সপ্তাহের ৭ দিন সম্পূর্ণ ২৪ ঘণ্টা চালু থাকা এই সাভির্সের মাধ্যমে সাত হাজার চিকিৎসক ও স্কয়ার হসপিটাল, অ্যাপলো হসপিটাল ও সমরিতা হসপিটালসহ স্বনামধন্য বিভিন্ন প্রতিষ্ঠানে অ্যাপয়েন্টমেন্ট পাওয়া যাবে। এই সার্ভিসটির জন্য মাত্র ৫ টাকা/মিনিট (১০ সেকেন্ড  পালস্ প্রযোজ্য) চার্জ প্রযোজ্য হবে ।

এ বিষয়ে বাংলালিংকের চিফ ডিজিটাল কর্মকর্তা সঞ্জয় ভাগাসিয়া বলেন, “একটি গ্রাহক বান্ধব প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের প্রয়োজন আমাদের কাছে সর্বাধিক গুরুত্বপূর্ণ। গ্রাহকদের সার্বিক সুস্থতাকে আমরা সবসময় বিশেষ গুরুত্বের সাথে বিবেচনা করে থাকি। বাংলালিংকের ডিজিটাল স্বাস্থ্যসেবা চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। প্রয়োজনের মুহূর্তে সার্ভিসটি গ্রাহকদের স্বাস্থ্যগত সমস্যার সমাধানে সাহায্য করবে। আমি আশা করছি সার্ভিসটিতে “ডক্টরস অ্যাপয়েন্টমেন্ট” যুক্ত হওয়ার ফলে চিকিৎসকদের অ্যাপয়েন্টমেন্ট পাওয়ার ব্যবস্থা গ্রাহকদের কাছে সহজ হবে।”

এসএইচএস/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি