ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ডায়ানা হতে চান মেগান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৩, ৮ এপ্রিল ২০১৮

চলতি বছরের মে মাসেই প্রিন্স হ্যারির বউ হয়ে শিগগিরই ব্রিটিশ রাজপরিবারে ঢুকতে যাচ্ছেন হলিউড অভিনেত্রী মেগান মার্কেল। তবে তার আগে চমৎকার তথ্য উঠে এল ৩৬ বছর বয়সী হলিউড এ অভিনেত্রী সম্পর্কে। মেগান নাকি প্রিন্সেস ডায়ানার মতো হতে চান। ডায়ানা আর কেউ নন। তিনি প্রিন্স হ্যারির প্রয়াত মা। এ খবর নিশ্চিত করেছন মেগানের ঘনিষ্ঠ এক বন্ধু।

এ কথাটা উঠে এসেছে মেগানকে নিয়ে লেখা ‘মেগান: আ হলিউড প্রিন্সেস’ নামের একটি জীবনীভিত্তিক বইয়ে। বইটি লিখেছেন, রাজপরিবারের জীবনীকার অ্যান্ড্রু মর্টন। এ বইয়ে উঠে এসেছে, প্রিন্সেস ডায়ানার ব্যক্তিত্বে মেগান মার্কেলের মুগ্ধতার কথা। তাঁকে অনুকরণও করতে চেয়েছেন তিনি।

মেগানের শৈশবের এক ঘনিষ্ঠ বন্ধু অ্যান্ড্রুকে বলেন, মেগান সব সময়ই ব্রিটিশ রাজকীয় পরিবার নিয়ে মুগ্ধ ছিলেন। শুধু তাই নয়, সে সব সময়ই ডায়ানার মতো হতে চেয়েছেন।

মর্টন তাঁর বইয়ে লিখেছেন যে তাঁর পরিবার ও বন্ধুদের মতে, মেগান শুধু ডায়ানার ‘স্টাইল’ নিয়েই কৌতূহলী ছিলেন না। মেগান ডায়ানার মানবিক কাজগুলো নিয়েও ছিলেন মুগ্ধ। মেগান তাঁকে রোল মডেল হিসেবে দেখতেন।

প্রিন্সেস ডায়ানার ব্যক্তিত্ব ও সৌন্দর্য যে কারও মনে দাগ কাটবে। আর বিয়ের আগে হবু রাজবধূ সম্পর্কে এমন তথ্য তার মনের সৌন্দর্যও যেন আরেকটু বাড়িয়ে দিল। জানা গেছ, ৩৩ বছর বয়সী প্রিন্স হ্যারি ও ৩৬ বছর বয়সী মেগান মার্কেলের বাগদানের আংটি উৎসর্গ করা হয়েছে ডায়ানার স্মৃতির উদ্দেশ্যে।

সূত্র: ইউএসএ টুডে

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি