ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

‘ডুব’ মুক্তি পাচ্ছে ৩৯ প্রেক্ষাগৃহে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪০, ২৬ অক্টোবর ২০১৭

মোস্তফা সরওয়ার ফারুকীর পরিচালিত আলোচিত সিনেমা ‘ডুব’। আগামীকাল ২৭ অক্টোবর, শুক্রবার ঢাকাসহ দেশের মোট ৩৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি। প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া এ খবর জানিয়েছে। এর মধ্যে রয়েছে রাজধানীর ৯টি হল এবং রাজধানীর বাইরের ৩০ হল।

মুক্তির আগের দিন বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় কলকাতার কোয়েস্ট মল আইনক্সে সিনেমাটির প্রিমিয়ার অনুষ্ঠিত হবে।

শুক্রবার ঢাকার ব্লক বাস্টার সিনেমা, বলাকা, মধুমিতা, স্টার সিনেপ্লেক্স, শ্যামলী সিনেমা সনি, চিত্রমহল, সেনা ও দিয়া বাড়ির ফ্যান্টাসি সিনেমা হলে মুক্তি পাবে সিনেমাটি।

অন্যদিকে ঢাকার বাইরের সিনেমা হলগুলো হচ্ছে - সাভার সেনা অডিটোরিয়াম, নারায়ণগঞ্জের নিউ মেট্রো, টঙ্গীর চম্পাকলি, জয়দেবপুরের বর্ষা, ডেমরার রানীমহল, যশোরের মনিহার, চট্টগ্রামের আলমাস, খুলনার শঙ্খ ও চিত্রালী, বরিশালের অভিরুচী, ময়মনসিংহের ছায়াবানী, সিলেটের নন্দীতা, রংপুরের শাপলা, পাবনার রূপকথা, মুক্তারপুরের পান্না, বগুড়ার সোনিয়া, দিনাজপুরের মডার্ণ, সিরাজগঞ্জের মমতাজ, জামালপুরের মনোয়ার, কুষ্টিয়ার বনানী, টাঙ্গাইলের কেয়া, নেত্রকোনার হিরামন, কিশোরগঞ্জের মানষী, ফরিদপুরের বনলতা, ঝিনাইদহের প্রিয়া, নীলফামারীর মমতাজমহল মধুপুরের কল্লোল, কালিগঞ্জের ছন্দা, কুমিল্লা ক্যান্টমেন্টের গ্যারিশন ও ঈশ্বরদীর রাজু।

‘ডুব’ সিনেমায় অভিনয় করেছেন বলিউডের অভিনেতা ইরফান খান ও কলকাতার পার্ণমিত্র, বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা ও রোকেয়া প্রাচী।

এটি প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া আর ভারতের এসকে মুভিজ। সিনেমাটির সহপ্রযোজক হিসেবে রয়েছেন ইরফান খান।

বাংলাদেশ ছাড়াও সিনেমাটি শিগগিরই ভারত, অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরে মুক্তি দেয়া হবে।

 

এসএ/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি