ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ডেটিং করার আগে যে ৫ বিষয় এড়িয়ে চলবেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৬, ৫ জুন ২০১৮ | আপডেট: ১৩:০৪, ৭ জুন ২০১৮

সঙ্গীর সঙ্গে ডেটিংয়ে যাবেন ভালো কথা কিন্তু ডেটিংয়ে যাওয়ার আগে কিছু নিয়ম-কানুন আছে জানেন তো? কিছু বিষয় আছে যেগুলো হয়তো আপনার সঙ্গী বিরক্ত হতে পারে তাই ডেটিংয়ের আগে কিছু কিছু বিষয় এড়িয়ে চলা আপনার জন্য মঙ্গলজনক।

বার বার ফোন না দেওয়া

আপনার সঙ্গীর সঙ্গে ডেটিংয়ে যাবেন বেশ ভালো কথা কিন্তু যাওয়ার আগে সঙ্গীকে বার বার ফোন দিবেন না। এতে সে খুব বিরক্তবোধ করবে। ফোনে একবারেই জেনে নিন ডেটিংয়ের সময়, স্থান।

অ্যালকোহল জাতীয় খাবার না খাওয়া

ডেটিংয়ে যাওয়ার আগমুহূর্তে অ্যালকোহল খাবার খাওয়া একেবারেই ঠিক নয়। একজন মদ্যপায়ী কখনোই স্বাভাবিক থাকতে পারন না। অ্যালকোহল আপনার স্বাভাবিক অনুভূতি, আচরণ নষ্ট করে দেবে। সঙ্গী আপনার ওপর বিব্রত হবে। এছাড়া সিগারেটের গন্ধ মুখে থাকলে সঙ্গী বিরক্তবোধ করবে।

দেখা করার আগে শেভ নয়

সঙ্গীর সঙ্গে দেখা করতে যাওয়ার আগে কখনোই শেভ করবেন না। দেখা করার আগমুহূর্তে শেভ করলে মুখের বিভিন্ন স্থানে কেটে যেতে পারে। এটি আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে।

ভাজা-পোড়া খাবারকে এড়িয়ে চলা

ডেটিংয়ে যাবার আগে ভাজা-পোড়া বা ভুনা জাতীয় খাবারকে এড়িয়ে চলতে হবে। কেননা কিছু খাবার আছে যা খাওয়ার পর পেটে গ্যাস কিংবা মুখে দুর্গন্ধ হয়, তাই এইসব খাবার পরিহার করুন। এই ধরনের খাবার খেলে সমস্যার উদয় ঘটবে তা আপনার রোমান্টিক মুহূর্ত নষ্ট করে দেবে।

দুশ্চিন্তা

ডেটিংয়ে যাওয়ার আগে দুশ্চিন্তাকে এড়িয়ে চলুন। সুচিন্তিত মানসিকতা তৈরি করে সঙ্গীর সঙ্গে ডেটিংয়ে যান। দুশ্চিন্তা থাকলে মেজাজ খারাপ থাকবে, এতে রোমান্টিক সময় ভেস্তে যাবে। তাই দুশ্চিন্তা না করে হাসি-মুখে ডেটিংয়ে যাবেন।

কেএনইউ/ এআর

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি