ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ডেমরা পুলিশ ব্যারাকের জন্য ওভাই এর ওয়াটার পিউরিফায়ার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৮, ২৩ মে ২০১৮

ডেমরা পুলিশ ব্যারাকে থাকা পুলিশ সদস্যদের জন্য ওয়াটার পিউরিফায়ার দিয়েছে রাইড শেয়ারিং সেবা দেওয়া প্রতিষ্ঠান ওভাই। গতকাল সোমবার ডেমরা পুলিশ ব্যারাকে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে আনুষ্ঠানিকভাবে এই পিউরিফায়ারগুলো হস্তান্তর করে এমজিএইচ গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ওভাই।

অনুষ্ঠানে পানি ঠান্ডা করার জন্য কুলার সার্ভিস সেবাযুক্ত ১০টি পিউরিফায়ার হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পিউরিফায়ারগুলো বুঝে নেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি)অতিরিক্ত কমিশনার (প্রশাসন) শাহাব উদ্দীন কোরেশী। ওভাই এর পক্ষ থেকে পিউরিফায়ারগুলো তুলে দেয় প্রতিষ্ঠানটির চিফ অপারেশন অফিসার (সিওও) কাজী ওমর ফেরদৌস।

ওভাই জানায়, এ ওয়াটার পিউরিফায়ার গুলোর মাধ্যমে ডেমরা ব্যারাকের পাঁচশ পুলিশ সদস্য প্রতিদিন উপকৃত হবেন। ডেমরা পুলিশ ব্যারাকে পাঁচশ’র বেশি পুলিশ সদস্য রয়েছেন যাদের বিশুদ্ধ পানির প্রয়োজনীয় সুযোগ নেই। তাই, ডিএমপি’র সহায়তায় এগিয়ে এসেছে ‘ওভাই’। ‘ওভাই’- এর ওয়াটার পিউরিফায়ার গুলো এখন থেকে ব্যারাকের প্রয়োজনীয় বিশুদ্ধ পানির অভাব পূরণ করবে। এ ওয়াটার পিউরিফায়ার গুলোর সাথে পানি ঠান্ডা করার সুবিধাও রয়েছে।

অনুষ্ঠানে ‘ওভাই’- এর চিফ অপারেশন অফিসার কাজী ওমর ফেরদৌস বলেন, ‘আমাদের সুরক্ষিত ও নিরাপদ রাখতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে ডিএমপি। আমরা তাদের নিরলস এ সেবাদানের জন্য কৃতজ্ঞ। ওয়াটার পিউরিফায়ার ইনস্টলেশনের পরে, আমরা পিউরিফায়ারগুলো নিয়মিত রক্ষণাবেক্ষণ ও পর্যবেক্ষণ করবো। ডিএমপি আমাদের যে সেবা দিচ্ছে তার তুলনায় এটা অত্যন্ত নগণ্য। আমাদের সেবাদানের সুযোগ করে দেয়ার জন্য ডিএমপি’কে  আন্তরিক ধন্যবাদ।’

অনুষ্ঠানে ডিএমপি’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন যুগ্ম কমিশনার (এইচকিউ) আশরাফুল আলম এবং উপ পুলিশ কমিশনার (পিওএম) এস.এম. ইমরান হোসেন (পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট- পূর্ব)।

আর ‘ওভাই’- এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক গৌতম বড়ুয়া, সহকারি ব্যবস্থাপক মো. শহীদুর রহমান এবং সহকারি ব্যবস্থাপক শাফায়েত রেজা।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি