ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ড্রয়ের বৃত্তেই আটকা পিএসজি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৬, ৫ মে ২০১৮ | আপডেট: ১৬:৪১, ৫ মে ২০১৮

লিগ ওয়ানে ফের পিএসজির হোঁচট হোঁচট খেয়েছে নেইমারবিহীন প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। গত সপ্তাহে গ্যাঁগোঁর সঙ্গে ২-২ ড্র করেছিল পিএসজি। এবার আমিয়াঁর বিপক্ষেও একই ফল নিয়ে মাঠ ছাড়তে হলো দলটিকে।  

শুক্রবার রাতে প্রতিপক্ষের মাঠে দুবার এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র করে ফিরেছে এরই মধ্যে শিরোপা নিশ্চিত করা উনাই এমেরির দল।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরুতে পিএসজির পারফরম্যান্স ছিল অগোছালো। তবে দ্রুত গুছিয়ে উঠে ২৬তম মিনিটে এগিয়ে যায় দলটি। অফসাইডের ফাঁদ ভেঙে হাভিয়ের পাস্তোরের পাস ধরে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন এদিনসন কাভানি।

বিরতি থেকে ফিরে এগিয়ে যায় স্বাগতিকরা। ম্যাচের ৪৭তম মিনিটে গোল খেয়ে বসে অতিথিরা। দারুণ ক্ষিপ্রতায় গোলরক্ষককে পরাস্ত করেন তিয়েমোকো কোনাতে। তবে ম্যাচের ৬৪তম মিনিটে আবারও এগিয়ে যায় পিএসজি। থিয়াগো মোত্তার বাড়ানো বল ধরে ডি-বক্সের বাইরে থেকে উঁচু শটে গোলটি করেন ফরাসি মিডফিল্ডার ক্রিস্তোফা এনকুঙ্কু।

পিএসজি জয়ের পথেই ছিল। কিন্তু ম্যাচের ৮০তম মিনিটে এসে ডানপাশ থেকে বলতে গেলে একক প্রচেষ্টায় নিজের দ্বিতীয় গোল করে বসেন কোনাত। এরপর চেষ্টা করেও আর এগিয়ে যেতে পারেনি উনাই এমেরির শিষ্যরা। ফলে ২-২ গোলের ড্র নিয়েই মাঠ ছেড়েছে অতিথিরা।

লিগ ওয়ানের ইতিহাসে এক মৌসুমে সর্বোচ্চ ৯৬ পয়েন্ট পাওয়ার রেকর্ডটি পিএসজি গড়েছিল ২০১৫-১৬ মৌসুমে। এই ড্রয়ের পর চলতি লিগে ৩৬ ম্যাচে ২৯ জয়ের সঙ্গে ৫টি ড্র নিয়ে পিএসজির পয়েন্ট ৯২। এখনও তারা তালিকার শীর্ষেই রয়েছে। বাকি দুই ম্যাচে ৫ পয়েন্ট পেলে নতুন রেকর্ড গড়বে তারা। ৩৫ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে লিঁয়।

সূত্র: গোল ডটকম

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি