ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

‘ঢাকা অ্যাটাক’র জন্য পেছালো ‘গহীন বালুচর’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২১, ১৭ অক্টোবর ২০১৭

‘ঢাকা অ্যাটাক’ সিনেমার জন্য মুক্তি পিছিয়ে গেলো বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ চলচ্চিত্রটি। ২০ অক্টোবর মুক্তির কথা থাকলেও আগামী ২৯ ডিসেম্বর নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে।

সোমবার এমন সিদ্ধান্তের কথা জানালেন নির্মাতা বদরুল আনাম সৌদ।

নির্মাতা বদরুল আনাম সৌদ বলেন, ‘ঢাকা অ্যাটাক খুব ভালো চলছে। এটা আমাদের ইন্ডাস্ট্রির জন্য সুখবর। এভাবে প্রত্যেকটা ছবিই যদি ভালো চলে তবেই আমাদের সিনেমা ঘুরে দাঁড়াবে। ১৬ কোটি জনগণের দেশে মাত্র তিনশটি সিনেমা হল। তার মধ্যে ভালো হল মাত্র ৪০/৫০টি। ‘ঢাকা অ্যাটাক’ ছবির সুদিনে যদি আমি হঠাৎ এর মধ্যে ভাগ বসাই তা আসলে ঠিক হবে না। দীপঙ্কর দীপন আমার বন্ধু। তাই আমি চাই তিনি সফল হোক।’

অপরদিকে ঢাকা অ্যাটাক নিয়ে পরিবেশক অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হোসেন অভি বলেন, দ্বিতীয় সপ্তাহেও হাউজফুল চলছে দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’। ব্যবসায়িক সাফল্যের দিকেও এগিয়ে চলছে চলচ্চিত্রটি। টানা তিন সপ্তাহ চলচ্চিত্রটি হলে চললে তবেই উঠে আসবে এতে লগ্নিকৃত অর্থ।

উল্লেখ্য, ‘গহীন বালুচর’ চলচ্চিত্রটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক সৌদ নিজেই। ছবিটিতে আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, জিতু আহসান, আফরোজা বানু, শাহাদাৎ হোসেন ও রুনা খান।

তবে, ‘গহীন বালুচর’ পিছিয়ে গেলেও আসছে শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে  ‘দুলাভাই জিন্দাবাদ’। মনতাজুর রহমান আকবর পরিচালিত চলচ্চিত্রটি একশ হলে মুক্তির কথা রয়েছে। এই চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পী, বিদ্যা সিনহা মীম, ডিপজল ও মৌসুমী।

 

এসএ/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি