ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

ঢাকায় আসছেন ড্রিম গার্ল বিদ্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২২, ১১ ডিসেম্বর ২০১৭

বলিউড অভিনেত্রী বিদ্যা বালান ভক্তদের জন্য সুখবর। এবার সামনাসামনি দেখার সুযোগ মিলছে তাকে। নতুন বছরের ১৯ জানুয়ারি ঢাকা মাতাতে আসছেন বলিউডের এই অভিনেত্রী।

বিনোদনভিত্তিক স্যাটেলাইট টিভি চ্যানেল হ্যাপিনেসের উদ্বোধনী আয়োজনে অংশ নিতে তিনি ঢাকায় আসবেন বলে জানা গেছে। জাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠানটির প্রধান আকর্ষণ তিনি।

রাজধানীর ধানমণ্ডির আবাহনী মাঠে এই আয়োজনটি হবে বলে নিশ্চিত করেছেন চ্যানেলটির চেয়ারম্যান জহিরুল ইসলাম মিন্টু। সম্প্রতি এ তথ্য দেন তিনি। কিছুদিন ধরেই টিভিটির কারিগরি প্রস্তুতি চলছে।

জহিরুল ইসলাম মিন্টু বলেন, ‘জমকালোভাবে আমাদের টিভির উদ্বোধনী আয়োজন করতে চাই। সে কারণেই ১৯ জানুয়ারি ধানমণ্ডির আবাহনী মাঠটি আমরা বেছে নিয়েছি।’

তিনি জানান, ‘শুধু বিদ্যাই নন, অনুষ্ঠানে আরও অংশ নেবেন কলকাতার গায়ক নচিকেতা, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিসহ অনেকে।’

উল্লেখ্য, বিদ্যা একজন ভারতীয় মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী। তিনি বলিউড চলচ্চিত্রে কর্মজীবন প্রতিষ্ঠার পাশাপাশি বাংলা, তামিল, মালয়ালম এবং হিন্দি ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন। তরুণ বয়সেই চলচ্চিত্রের সাথে তার সম্পৃক্ততা ঘটে এবং ১৯৯৫ সালে হাম পাঞ্চ হিন্দি সাইটকমের মাধ্যমে প্রথম অভিনয়ে আসেন। অভিনয় জীবনে তিনি এ যাবৎ বিভিন্ন পুরস্কার অর্জন করেছেন। একটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার, পাঁচটি ফিল্মফেয়ার পুরস্কার এবং পাঁচটি স্ক্রিন পুরস্কার রয়েছে তার ঝুলিতে। ২০১৪ সালে ভারত সরকার কর্তৃক তাকে দেশের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পদ্মশ্রী পদকে ভূষিত করা হয়।

তিনি মুম্বই বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। শুরুর দিকে বিভিন্ন টেলিভিশন বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে কাজ করার পর ২০০৩ সালে তিনি ভালো থেকো স্বাধীন বাংলা চলচ্চিত্রের মাধ্যমে প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন। ২০০৫ সালে রোম্যান্টিক নাট্যধর্মী পরিণীতা চলচ্চিত্রের ললিতা চরিত্রে অভিনয় ছিল তার প্রথম হিন্দি চলচ্চিত্রে অভিনয় এবং পরবর্তী বছর ২০০৬ সালে কমেডি-নাট্যধর্মী লাগে রাহো মুন্না ভাই চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেন যা বক্স অফিসে সাফল্য অর্জন করে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি